fbpx

‘মানিকে মাগে হিতের’ বাংলা ভার্সনে মমতা বন্দনা, উপনির্বাচনের আগে তুমুল উন্মদনা ঘাসফুল শিবিরে

গত কয়েক সপ্তাহ জুড়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘মানিকে মাগে হিতে’। বাংলা, হিন্দি, উর্দু, ইংরেজি, তামিল নয় বরং শ্রীলঙ্কার সিংহলি ভাষার মিষ্টি গানেই মেতেছে আসমুদ্রহিমালচল। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি’ সিলভার (Yohani De Silva) ‘মানিকে মাগে হিতে’ (Manike Mange Hithe) গানটি এখনও শোনেননি, এমন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় খুঁজে পাওয়ার দুষ্কর। ইতিমধ্যেই এই গানের একাধিক ভাষায় ভিন্ন ভিন্ন সংষ্করণও বেরিয়ে গিয়েছে। এবার এই গানেরই নতুন বাংলা সংষ্করণ নিয়ে এসে সকলকে চমকে দিল Songify India নামের একটি ইউটিউব চ্যানেল। যদিও তার সঙ্গে জুড়ে গিয়েছে রাজনীতির রং।

Manike Mange Hite,Yohani D'Silva,Bhabanipur By-Election,Vote Bangla news,Trinamool Supremo Mamata Bandopadhyay,Trinamool Bangla news,Manike Mange Hithe Bangla Version,মানিকে মাগে হিতে,ইয়োহানি ডি' সিলভা,ভবানীপুর উপনির্বাচন,ভোটের বাংলা খবর,তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়,তৃণমূলের বাংলা খবর,মানিকে মাগে হিতে বাংলা ভার্সন

হ্যাঁ ঠিকই পড়ছেন। আসন্ন বিধানসভা উপনির্বাচনের আগে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যনার্জীকে উৎসর্গ করে ‘মা-মাটি-মানুষের’ নয়া গান বেঁধেছে রাজেশ চক্রবর্তী প্রোডাকশন। ইতিমধ্যেই এই ‘মানিকে মাগে হিতের’ (Manike Mange Hithe) মমতা ভার্সন ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি গেয়েছেন সঙ্গীত শিল্পী মনীষা। একযোগে গলা দিয়েছে অপরাজিতা। র‍্যাপ করেছেন সৌরভ। লিখেছেন সৌরভ। গোটা গানটির সিনেমাটোগ্রাফি, সমগ্র ব্যবস্থাপনা ও পোস্ট প্রোডাকশনের দায়িত্বে রয়েছেন দেবপ্রিয়। গানটির রেকর্ডিং-র দায়িত্বে ছিলেন স্ট্যালিনের জাম্পাদ। মিক্সিংয়ের দায়িত্বে ছিলেন অঙ্কুর বড়ুয়া।

এদিকে এদিকে দিন যত গড়াচ্ছে ততই চড়ছে ভবানীপুর উপনির্বাচনের পারদ। এদিকে করোনা বিধিকে মাথায় রেখে ভবানীপুর উপনির্বাচনে ঘরোয়া বৈঠকের উপর জোর দিচ্ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি সপ্তাহেই শুরু হয়ে যাচ্ছে এই কাজ। এদিকে ‘মানিকে মাগে হিতে’ গানের গায়িকা ইয়োহানি (Yohani De Silva) এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় গায়িকা হয়ে উঠেছেন বলে দেখা যাচ্ছে। এবার তার গানের সুরেই মমতা বন্দনা শুনে অভিভূত ঘাসফুল সমর্থকেরাও। ভোটের আবহেই সোশ্যাল মিডিয়ায় চলছে দেদার শেয়ার।

google-news-icon

লেটেস্ট খবর