fbpx

Domino’s Pizza :পিৎজার উপরে ঝুলছে ‛টয়লেট ব্রাশ’! ডমিনোজের রান্নাঘরের বেহাল দশা দেখে চিন্তায় নেটিজেনরা

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : যুবপ্রজন্মের অতি প্রিয় খাবারের অন্যতম নামের মধ্যে প্রথম সারিতেই রয়েছে পিত্‍জা। পিত্‍জার নাম শুনলে বা ছবি দেখলেই অনেকেরই জিভে জল এসে যায়। যুব প্রজন্মের অন্যতম জনপ্রিয় খাবার এটি। কিন্তু হঠাৎ যদি দেখতেপানআপনার সবথেকে পছন্দের পিৎজা আউটলেটে খাবার তৈরি অন্দরের একটি অপরিচ্ছন্নতার দৃশ্য তাহলে কি আর আপনি নিজের পছন্দের খাবার খেতে পারবেন! ঠিক এমনই পিত্‍জা প্রস্তুতকারক নামী সংস্থার যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তা দেখে রীতিমতো গা গুলিয়ে উঠছে নেটিজেনদের। কী এমন দেখলেন তাঁরা ছবিতে !

img 20220816 134530

ছবিতে দেখা গিয়েছে, মাখানো ময়দার তাল সাজানো রয়েছে প্লাস্টিকের নীল পাত্রে। যা দিয়ে তৈরি হবে নামী খাবারের দোকানের পিত্‍জা! কিন্তু ছবিতে দেখা যাচ্ছে, সেই ময়দার তালের উপর ঝুলে রয়েছে ঘর পরিষ্কার করার দু’টি ঝাড়ু! যা দেখে ছিঃ ছিঃ রব সকলের মাঝে।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর একটি ডমিনোজ আউটলেটে। সাহিল করনানি নামে এক ব্যক্তি এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন। সেই ঘিরেই শুরু হয়েছে জল্পনা। ক্যাপশনে তিনি প্রশ্ন তুলেছেন ডমিনোজের খাবারের গুণমান এবং সেই সংস্থার দায়িত্ববোধ নিয়ে। তিনি লেখেন, ‘এই ভাবে টাটকা পিত্‍জা পরিবেশন করা হয়!’

 

ছবিটি শেয়ারের পর নেটমাধ্যমে শুরু হয় সমালোচনা। তাঁদের অধিকাংশের মন্তব্য, এমন নামী সংস্থার খাবার তৈরির এ রকম ছবি দেখে নিরাশ। অবহেলার ছাপ স্পষ্ট হয়েছে এক্ষেত্রে। কমেন্টে অনেকেই সংশ্লিষ্ট আউটলেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানান। ডমিনোজও শেষ অবধি রিপ্লাই করেছে এ ব্যাপারে।

তারা লিখেছে, ‘গ্রাহকদের নিরাপত্তা এবং খাবারের গুণমান নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় যে কোনও পদক্ষেপ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’যদিও এই সমস্ত কান্ড দেখে খানিক নিরাশ হয়েছেন খাদ্য প্রেমী সহ যুব প্রজন্মরা। তারা আদতেই আর কখনও ব্যাঙ্গালুরুর ওই আউটলেটে পিৎজা খেতে যাবেন বলে মনে করছেন না অনেকেই। যদিও ডমিনোজ ক্ষমা চেয়েছেন সকলের কাছেই টুইট মারফত। তবু একবার নামী সংস্থার নামে বদনাম ছড়িয়ে পড়লে ক্ষমা চেয়েও তা ঠিক হয়না।

 

google-news-icon

লেটেস্ট খবর