fbpx

Manali Dey: সময়ের হাত ধরেই দু’বছরে পা মানালি-অভিমন্যুর! বিবাহবার্ষিকী ঘিরে আবেগঘন জুটি

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউডের দুই জনপ্রিয় তারকা মানালি দে ( Manali Dey ) এবং অভিমন্যু মুখোপাধ্যায়। আজ থেকে দুই বছর আগে আজকের দিনে চার হাত এক হয়েছিল তাঁদের। দীর্ঘ প্রতিক্ষার পর ২০২০ সালের ১৫ অগস্ট আইনি মতে বিয়ে করেন মানালী-অভিমন্যু। আজ তাঁদের বিবাহবার্ষিকী ( Marriage Anniversary )। দেখতে দেখতে বিবাহের পর দুই বছর কেটে গেলও তাঁদের একসঙ্গে পথ চলা।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) ও চলচ্চিত্র পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। ২০১৭ সালে একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের ছবি তৈরি করার সময় কাছাকাছি এসেছিলেন তাঁরা। ছবির নাম ছিল ‘নিমকি ফুলকি’। মানালি ছিলেন এই ছবির মুখ্য চরিত্রে। এবং অভিমন্যু ছিলেন সেই ছবির পরিচালক। সেখানেই একে অপরের কাছাকাছি আসেন তাঁরা।

img 20220815 191937

এরপর বেশ কিছুদিন মেলামেশার পর ২০২০ সালের ১৫ অগস্ট স্বাধীনতা দিবসের দিন ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে করেছিলেন মানালি-অভিমন্যু। এ বছর তাঁদের দাম্পত্যের দু’বছর পেরিয়ে গিয়েছে। তাই স্ত্রী মানালির ( Manali Dey ) সঙ্গে ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন অভিমন্যু। আর ছবির ক্যাপশানে মিষ্টি করে তিনি লিখেছেন, “দেখতে শিখতে দুটো বছর, টুক করে গেলো কেটে, একটু চিনি, একটু মরিচ, শিল নোড়াতে বেঁটে, একটু মস্তি, একটু খিস্তি, মিক্সি দিয়ে ঘেঁটে, দু’জন মিলে, ইন্স্টা রিলে, একসঙ্গে যাব হেঁটে।শুভ বিবাহবার্ষিকী ।”

img 20220815 192024

দাম্পত্যের দু’বছর পেরিয়ে গেলেও সম্পর্কের মধ্যে কিন্তু আসেনি কোনও তিক্ততা। বরং মিষ্টত্ব বেড়েছে আরও অনেক গুণ। মেয়ে-জামাইকে ( Manali Dey ) বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মানালির বাবা নিতাই দে লিখেছেন, “একসঙ্গে চলতে-চলতে দু’বছর কেটে গিয়েছে। এইভাবে যেন সারাজীবন তোরা সুখে, শান্তিতে চলতে পারিস। অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ রইল”।

দেখতে শিখতে দুটো বছর, টুক কোরে গেলো কেটে, একটু চিনি, একটু মরিচ, শিল নোড়াতে বেটে, একটু মস্তি, একটু খিস্তি, মিক্সি দিয়ে ঘেটে, দুজন মিলে, ইন্স্টা রিলে, একসাথে যাবো হেটে। শুভ বিবাহ বার্ষিকী । 🤟🤟

Posted by Abhimanyu Mukherjee on Sunday, 14 August 2022

মানালি-অভিমন্যুর ( Manali Dey ) বিয়ের সময় চলছিল লকডাউন। অভিমন্যুর পরিবার আটকে পরেছিল মুম্বইয়ে। সকলে উপস্থিত ছিলেন না বলে মনও খারাপ ছিল দুই তারকার। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন তারকা-যুগল। এরপর খুব বেশি চর্চায় আসেনি তাঁদের সম্পর্ক। একসঙ্গে বেশ সুখেই আছেন এই দম্পতি।

 

google-news-icon

লেটেস্ট খবর