fbpx

Bangla Serial: ফুলঝুরির স্ফুলিঙ্গে চাপে মিঠাই! বেঙ্গল টপারকে হারিয়ে ‛সেরা অভিনেত্রী’ খেতাব মানালির

মিঠাই বাংলা টপার হলেও, ফুলঝুড়ি নিয়ে গেলেন সেরা অভিনেত্রীর শিরোপা! নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ মিঠাই অনুরাগীদের

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় ধারাবাহিক। তবে বাংলা ধারাবাহিকের এই বিরাট জনপ্রিয়তা শুধুমাত্র টেলিভিশনের পর্দা পর্যন্ত সীমাবদ্ধ নয়, নেটমাধ্যমেও এর ব্যাপক প্রভাব নজরে এসেছে। যার এক ছোট্ট প্রতিফলন পাওয়া গিয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকাতেও। সম্প্রতি বেশ কিছু সপ্তাহ মিঠাই ( Mithai ) এই তালিকায় শীর্ষ স্থান অর্জন করলেও, মাঝের বেশ কিছু দিন টিআরপি তালিকায় বেশ খানিকটা নিচে নেমে গিয়েছিল।

আর সেই জায়গায় নিজের স্থান করে নিয়েছিল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা ( Dhulokona )। কিন্তু এই সেরার শিরোপা জয় করার প্রতিযোগিতা শুধুমাত্র ধারাবাহিক পর্যন্ত সীমাবদ্ধ নয়, এর এক ঝলক নজরে এলো জনপ্রিয় দুই মেগাসিরিয়ালের অভিনেত্রীদের মধ্যে। এককথায় বলতে গেলে, এবার মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে হারিয়ে সেরার শিরোপা জিতে নিল ধুলোকণা ( Dhulokona ) ধারাবাহিকের ফুলঝুড়ি ওরফে অভিনেত্রী মানালি দে ( Manali Dey )। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এদিন কলাকৃতী অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ছোট পর্দার সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার জয় করে নিল অভিনেত্রী মানালি দে।

16c61

অভিনেত্রী এই পুরস্কার পেয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মেগাসিরিয়াল ধুলোকণা-তে ফুলঝুড়ির চরিত্রে অভিনয় করার জন্য। শুধু তাই নয়, তাঁর অসাধারণ অভিনয়ের দরুন লালন ফুলঝুড়ি জুটি দর্শকদের মন জয় করেছিল। এমনকী এর ফলে এই বাংলা ধারাবাহিক বিগত বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকাতে এক সম্মানজনক স্থান অর্জন করে ছিল। যার দরুন ইতিমধ্যেই সোস্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তা প্রেরণ করতে শুরু করে দিয়েছেন ফুলঝুড়ি ওরফে অভিনেত্রী মানালি দে’র অনুরাগী মহল। কিন্তু এই ঘটনার এক প্রভাব পড়তে দেখা গিয়েছে মিঠাই অনুরাগীদের মাঝে।

সোশ্যাল মিডিয়াতে সেরার অভিনেত্রীর শিরোপা জয় করার পর বাংলা টেলিভিশনের দর্শকরা দু’দলে বিভক্ত হয়ে একে অপরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিনেত্রী মানালি দে’র বক্তব্য অনুযায়ী, ‘শুধুমাত্র টিআরপি তালিকাতে সেরা না থাকলেও, কেবল অভিনয়ের দক্ষতার দরুন সেরার শিরোপা জয় করা যায়।’ এরপর স্বাভাবিক ভাবেই ক্ষোভে ফেটে পড়েন মিঠাই অনুরাগীরা। তাঁদের মতে, ‘প্রথমে ধুলোকণা মিঠাইকে টপকে টানা ৪৪ সপ্তাহ বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান দখল করে দেখাক।’ তবে এই যুক্তির পরিপ্রেক্ষিতে যুক্তি তো বজায় থাকবে। কিন্তু এর দরুন যে বাবাংলা ধারাবাহিক জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে, তা এদিনের বাক্য বিনিময় দেখে স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর