fbpx

আর নয় লুকোচুরি! প্রেমের জোয়ারে ভেসে সাত পাকে বাঁধা পড়লেন মানালি দে

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বাংলা ধারাবাহিককে কেন্দ্র করে দর্শক মহলে মহলে বিরাট হইচই পড়ে গিয়েছে। যার অন্যতম কারণ হল, স্টার জলসা ( Star Jalsha )-র পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ধুলোকণা ( Dhulokona )। কারণ সম্প্রতি প্রকাশিত বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা অনুযায়ী, ‘মিঠাই’ এবং ‘গাঁটছড়া’ কে পরাস্ত করে বাংলা টপার হিসেবে নির্বাচিত হয়েছে ধুলোকণা ( Dhulokona )। তবে এছাড়াও আরও এক অভূতপূর্ব উৎসাহ দেখা গিয়েছে এই বাংলা ধারাবাহিকের সেট জুড়ে।

কিন্তু কি সেই চমকপ্রদ ঘটনা যার দরুন উৎসবের আবহ তৈরি হল ধুলোকণা ( Dhulokona )-র সেটে। শোনা গিয়েছে, সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ধুলোকণা ( Dhulokona ) ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন-ফুলঝুড়ি। তবে নকল হলেও একেবারে উৎসবের মরসুম বিরাজ করছে ধারাবাহিকের সেটে। সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুসারে দেখা গিয়েছিল, এক দীর্ঘ বিরহ বিড়ম্বনার মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন-ফুলঝুড়ি। অবশেষে সেই বিরহ পর্বের ইতি ঘটিয়ে চার হাত এক হতে চলেছে ধারাবাহিকের নায়ক নায়িকার।

img 20220703 123506 907

আর এই বিয়েকে কেন্দ্র করে এক সাক্ষাৎকারে ধারাবাহিকের ফুলঝুড়ি ওরফে অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) উৎসাহের সঙ্গে করলেন নিজের মনের বহিঃপ্রকাশ। এক গাল হাসি নিয়ে অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) বললেন, ‘এই নিয়ে তিনি প্রায় তিন-চার বার বউ সাজলেন।’ অভিনেত্রীর মতে, ‘শীর্ষ স্থান অর্জন করার জন্য এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত প্রতিটি সদস্য ভীষণ পরিশ্রম করেছেন। তবে এর জন্য অবশ্যই প্রয়োজন দর্শক মহলের ভালবাসা। আর লালন ফুলঝুড়ির বিয়েকে কেন্দ্র করে দর্শকদের উচ্ছাস দেখে ভীষণ ভাবে আপ্লুত ধারাবাহিকের সমগ্র টিম।’

তবে বিয়ে বাড়ি অনুষ্ঠিত হচ্ছে আর ভুরি ভোজের আয়োজন করা হবে না তাই কখনও হয়। কী কী রকমারি পদ ছিল অনুষ্ঠানে? অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) বললেন, ‘বিয়ে হোক চাই না হোক, ধারাবাহিকের সেটে প্রায় প্রতিনিয়তই ভূরিভোজের আয়োজন করা হয়। এই বিশেষত এই দিনটাতে সেটের সকলেই একসঙ্গে বিরিয়ানি খেয়েছেন। এছাড়াও প্রতিদিনের মতোন এইদিনেও বাড়ি থেকে আনা টিফিন ভাগাভাগি করে খেয়েছেন।’ জানা গিয়েছে, প্রায় গত সাতদিন ধরে এই বিয়ের বিশেষ পর্বের শ্যুটিং চলছে। যাকে কেন্দ্র করে ধূলোকনা ( Dhulokona )-র সেটে তৈরি হয়েছে উৎসবের আমেজ এবং তাঁর সঙ্গে সঙ্গে উৎসাহিত সমগ্র দর্শক মহল।

google-news-icon

লেটেস্ট খবর