fbpx

Monami Ghosh: “কেন ছবিতে কাজে নেওয়া হয় না…” পরিচালকদের উদ্দেশে হঠাৎ এ কী বললেন মনামী

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে কাজ করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। হইচই ওটিটিতে ‘মৌচাক’ ওয়েব সিরিজে ডেবিউ করা থেকে শুরু করে, ঘরের মেয়ের লুক থেকে সোজা মৌ বৌদির চরিত্রে তুখোড় অভিনয় করেছেন মনামী। লকডাউনে( lockdown)অযথা বসে না থেকে নিজের ইউটিউউব চ্যানেল ( YouTube )শুরু করেছেন তিনি। যেখানে একের পর এক নাচের ভিডিও, ট্র্যাভেল ভ্লগ শেয়ার করেছেন কনটেন্ট হিসেবে। কিন্তু তবু একটা প্রশ্নই উঠে এসেছে বারংবার। এত কাজ করেও বড় পর্দায় নায়িকা হিসাবে কখনওই দেখা যায়নি তাঁকে। ছবিতে তিনি বরাবর পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। অথচ অদ্ভুত ভাবে সিরিয়ালে কিন্তু তিনি নায়িকা হিসাবে অভিনয় করেছেন। তাহলে টলিউডের পরিচালকরাই কী তাঁকে বড় পর্দায় নায়িকা বেছে নেননি কখনোই। দেখে নেওয়া যাক এ নিয়ে মনামীর বক্তব্য।

img 20220712 122757

মনামী( monami ) জানান যে, তিনি নিজেও অজ্ঞাত এ বিষয়ে যে কেন তাঁকে পঁচিশ বছর একবারও বড় পর্দায় নায়িকা হিসাবে পরিচালকরা সিলেক্ট করেননি। তিনি জানান, পরিচালকদের জিজ্ঞাসা করতে বড় পর্দায় তাঁকে নায়িকার ভূমিকায় অভিনয় করতে না দেখার কারণ আসলে কী। তিনি বলেন ,”কেন আমায় ছবিতে সেভাবে কাজ দেওয়া হয় না, সেটা পরিচালকদের জিজ্ঞাসা করুন৷ আমি জানি না৷”পরিচালকদের দিকে এই বক্তব্য রেখে কি পরোক্ষভাবে নিজের ক্ষোভ প্রকাশ করলেন মনামী! যদিও স্পষ্ট করে তিনি বলেননি কিছুই। তবু পঁচিশ বছরেও বড় পর্দায় লিড রোলে কাজ না পাওয়াটা বেশ অদ্ভুত বলেই মনে করেছেন দর্শকদের একাংশ।

উল্লেখ্য, শিবপ্রসাদ মুখার্জী ( Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’ মুক্তি পেয়েছে কদিন আগেই। যেখানে মনামী অভিনয় করেছেন এবং দর্শকদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন। এর আগে ‘বেলাশেষে’-তেও নিজের অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি নাচের সঙ্গে গান গেয়েছেন মনামী । ‘ভিটামিন এম’ গানটা এখন বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বেলাশেষে ছবির প্রচারেও সর্বত্র টাপা টিনি গানের সঙ্গে পারফর্ম করেছেন মনামী ঘোষ।তবে আপাতত তিনি ব্যস্ত ‘ভিটামিন এম’ নিয়ে।

 

 

google-news-icon

লেটেস্ট খবর