fbpx

Pilu: পিলুর জীবনে ঘোর বিপদ! খল চরিত্রে আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউড হোক বা বলিউড একটি নেগেটিভ চরিত্র না থাকলে যেন সেই ছবির গল্প একদমই জমে না। ধারাবাহিকের কথা আর কি বলব, এখানে তো একটা পরিবার ঠিক করে থাকতেই পারে না। একের পর এক বিপদ যেন হতেই থাকে তাঁদের জীবনে। নেগেটিভ চরিত্র ছাড়া যেন একটা দিনও ঠিক করে এগতে পারে না ধারাবাহিক। তাই সেই মতো ধারাবাহিককে আরও এগিয়ে নিয়ে যেতে এবার ‘পিলু’তে প্রবেশ নতুন খলনায়িকার।

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। প্রথম দিকে টিআরপি তালিকায় ভাল ফল করতে না পারলেও গত কয়েকসপ্তাহ ধরে বেশ ভালই ফল করছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকের মধ্যে দেখা যায় একটি সাংস্কৃতিক পরিবেশ। যা মন কাড়তে শুরু করেছে দর্শকদের। সব কিছুই ঠিক চলছিলো রঞ্জা-মল্লারেরও প্রেমটা ভালোই জমে উঠেছিল। হঠাৎ ধারাবাহিক প্রবেশ নতুন চরিত্রের।

img 20220805 132501

ধারাবাহিকের নতুন প্রমোতে দেখা যাচ্ছে, জলদি ‘পিলু’-তে এন্ট্রি হতে চলেছে এক খলনায়িকা যার চরিত্রে অভিনয় করবেন মানসী সেনগুপ্ত। এর আগে জি বাংলারই একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সেখানেও খলনায়িকার চরিত্রে নায়ক নায়িকার জীবন এরেবারে দূর্বিসহ করে তুলেছিল। এবার ‘পিলু’ কার জীবরের কাঁটা হয়ে উঠতে চলেছে মানসী?

অভিনেত্রী মানসী সেনগুপ্তকে বেশ কয়েকদিন ধারাবাহিকে দেখা মেলেনি। কারণ বেশ কয়কমাস কলকাতার বাইরে ছিলেন তিনি। সাগরপাড়ের মহানগরীতে ‘মোসে ছল কিয়া জায়’ নামক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে আবার দিনকয়েক আগেই তিনি ফিরেছেন কলকাতায়। আর ফিরতে না ফিরতেই হাতে চলে এসেছে ধারাবাহিকে অভিনয়ের জন্য নতুন প্রস্তাব। নতুনভাবে নেগেটিভ চরিত্রে দেখা মিলবে তাঁকে।

img 20220805 134716

ধারাবাহিকে মানসীর চরিত্রের নাম ‘বিন্দি’। আর ঘটনার বিবরণ শুনে মনে হল মল্লারের পুরনো প্রেমিকা হিসাবে ধারাবাহিকে প্রবেশ তাঁর। অর্থাৎ ফের গল্পের নতুন মোড়। অনেক কষ্টে রঞ্জা-মল্লার এর মতো বিপরীতধর্মী মানুষ মন বিনিময় করেছে একে অপরকে। তাই বলা ভালো রঞ্জা-মল্লারের
পাশাপাশি আহির-পিলুর সামনেও এটা এখন একটা বড় চ্যালেঞ্জ হবে। কি করে সামলাবে মল্লার এই ঝড়কে সেটা দেখতেই অধিক আগ্রহে বসে আছেন দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর