Manike Mage Hithe : এক গানেই কোটিপতি! জানেন মানিকে মাগে হিথে গেয়ে কত টাকা ব্যাঙ্কে ঢুকল ইয়োহানির?

গত কয়েকমাস ধরেই সোশ্যাল মিডিয়া খুললেই একটি গানই ঘুরে ফিরে আসছে, ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage hithe)। সিংহলি ভাষার এই গানে এখন মাত ভারতের কাশ্মীর থেকে কন্যাকুমারী, বাংলাদেশ থেকে পাকিস্তান। ২৮ বছরের সিংহলি কন্যা ইয়োহানি ডি সিলভার এই গান রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এই গানের একাধিক ভাষায় ভিন্ন ভিন্ন সংষ্করণও বেরিয়ে গিয়েছে। ইন্সটাগ্রাম রিল থেকে ফেসবুক স্টোরি, নিত্য নতুন ডান্স কভার থেকে ফোনের কলার টিউন সর্বত্র এই গান গত কয়েকদিন ধরে কার্যত দাপিয়ে বেড়াচ্ছে।

ইউটিউবে এই গানের ভিউ ছুঁয়েছে প্রায় ১১ কোটি ( Manike Mage Hithe )

Manike Mage Hithe

২০১৯ সাল থেকেই নিজের ইউটিউব চ্যানেলে বিভিন্ন মৌলিক গান গেয়ে থাকেন ইয়োহানি। কিন্তু ‘মানিকে মাগে হিথে’ গায়িকাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। ইতিমধ্যেই ইউটিউবে এই গানের ভিউ ছুঁয়েছে প্রায় ১১ কোটি।

শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ ( Manike Mage Hithe )

Manike Mage Hithe

এমনকি ভারতের ষষ্ঠ ভাইরাল গানের তালিকায় উঠে এসেছে এই গানের নাম। ভাষা না বুঝলেও সুরের মূর্ছনায় এই গান ঠোঁটস্থ সকলের।এই একটি গানই ‘লক্ষ্মী’ হয়ে এসেছে ইয়োহানির জীবনে৷ সাগর পারের এই মেয়ে ২০১৯ সাল থেকেই লড়ছেন মৌলিক গান নিয়ে৷ ২৮ বছর বয়সী ইয়োহানি বহু দিন থেকেই মাতাচ্ছেন ইউটিউব। তিনি এখন শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ নামে পরিচিত।

ইয়োহানি আয় করেছেন ৬৯ হাজার ডলার ( Manike Mage Hithe )

Manike Mage Hithe

এই গান গেয়েই রাতারাতি কোটিপতি হয়ে গিয়েছেন গায়িকা। উত্তরোত্তর তার গানের ভিউ এভাবেই বাড়তে থাকলে যে ইউটিউবের রোজগারের ভিত্তিতে খুব শিগগিরই রেকর্ড গড়বেন তা আর বলার অপেক্ষা রাখেনা। তথ্য বলছে, ইউটিউব থেকে আগস্ট মাসে ইয়োহানি আয় করেছেন ৬৯ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যা ৫০ লক্ষ ৮১ হাজার ৪৭৭ টাকা।

ভাইরাল এই গান (Manike Mage Hithe )

Manike Mage Hithe

জুলাই মাসে প্রকাশিত এই গান অগাস্ট মাসে ভারত এবং বাংলাদেশে ভাইরাল হতেই ভাগ্য বদলাতে শুরু করে শ্রীলঙ্কার ‘র‍্যাপ প্রিন্সেসের’। আর এর জেরেই গত তিরিশ দিনে ইয়োহানি আয় করেছেন ৭৭ লাখ ২৫ হাজার টাকার মতো। গত নব্বই দিনে ইয়োহানির রোজগার ১ কোটি ২ লাখ ২৮ হাজার টাকা মতো।

Manike Mage Hithe

আরও পড়ুন : Hindu saints in Bengal : অলৌকিক কীর্তির কথা শোনা যায় আজও! একনজরে বাংলার হারিয়ে যাওয়া ৪ বিখ্যাত হিন্দু সাধক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button