fbpx

Pushpa: The Rule: আল্লু বনাম মনোজ! তবে কি পুষ্পার পাচারকান্ড রুখতে এবার মাঠে নামবেন বাজপেয়ী?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দা জুড়ে দাপিয়ে বেড়িয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ ( Pushpa: The Rise )। সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা আল্লু অর্জুন ( Allu Arjun ) এবং জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে ( Rashmika Mandanna )। সূত্র অনুযায়ী, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় সিনেমাটি প্রায় ৩৬৫ কোটি টাকা আয় করে রাতারাতি একটি ব্লকবাস্টার হিট সিনেমার তকমা অর্জন করেছে। আর এই বিপুল পরিমাণ জনপ্রিয়তার মাঝেই শোনা যাচ্ছিল এই সিনেমার দ্বিতীয় ভাগ মুক্তির কথা।

সূত্র অনুসারে, সিনেমার পরিচালক ‘সুকুমার’ ইতিমধ্যেই এই ‘পুষ্পা: দ্য রাইজ’ ( Pushpa: The Rise ) এর দ্বিতীয় ভাগে অর্থাৎ ‘পুষ্পা: দ্য রুল’ ( Pushpa: The Rule )এর চিত্রনাট্য গোছানোর কাজ শুরু করে দিয়েছেন। সম্ভবত চলতি মাসেই শুরু হতে পারে এই সিনেমার শ্যুটিংয়ের কাজ। তবে এইদিকে অনুরাগী মহলের একাংশ রীতিমতো অপেক্ষা করে বসে রয়েছেন এই সিনেমার মুক্তি পাওয়ার দিন সংক্রান্ত তথ্য জানার জন্য । কিন্তু এই অপেক্ষার মাঝেই পুষ্পা: দ্য রুল এর এর সম্পর্কে এক নতুন তথ্য সামনে এল। যা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র।

21c42

জানা গিয়েছে, পুষ্পা: দ্য রুল এ অভিনয় করতে পারেন জনপ্রিয় বলিউড অভিনেতা তথা ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ এর সর্দার খান ‘মনোজ বাজপেয়ী।’ সূত্র অনুযায়ী, জনপ্রিয় এই দক্ষিণী সিনেমার পরিচালক সুকুমার বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীকে এক বিশেষ চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব দিয়েছেন। তবে আদৌ এই তথ্য বর্তমানে বাস্তবায়িত হবে কী না তা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে সংশয়। তবে পর্যবেক্ষকদের মতে, অভিনেতা আল্লু অর্জুন এবং মনোজ বাজপেয়ী দুজনেই অ্যাকশন সিনে দারুন ভাবে দক্ষ্য। যদি এই দুই তারকা একত্রে বড়পর্দায় আসেন তবে সেই সিনেমা যে ব্লকবাস্টার হতে চলেছে তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই।

21c43

এইদিকে পুষ্পা সিনেমার প্রথম ভাগ বিপুল সফলতা পাওয়ার পর দর্শকরা এর দ্বিতীয় ভাগের জন্য অপেক্ষা করে রয়েছেন ঠিকই। কিন্তু অভিনেতা মনোজ বাজপেয়ী এর অভিনয় করার সংবাদ সামনে আসতেই রীতিমতো উচ্ছসিত দর্শক মহল। তবে এই মুহূর্তে পুষ্পা অনুগামীরা অপেক্ষা করে রয়েছেন যে, অভিনেতা মনোজ বাজপেয়ী এর তরফ থেকে কী বার্তা এসে পৌছায়। তাই এখন শুধু দেখার, দর্শকদের অর্জুন-মনোজের জুটি দেখার সৌভাগ্য হয় কিনা।

google-news-icon

লেটেস্ট খবর