fbpx

Mayna Banerjee: সুইমিং পুলের নীল জলে যেন নীলপরী! শাড়ি ছেড়ে উর্মির ‛রাগী আন্টি’র মন আটকেছে শর্ট ড্রেসে

শাড়ি ছেড়ে নতুন অবতারে ময়না, উর্মির রাগী আন্টিকে ছোট পোশাকে দেখে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে।

ছোট পর্দার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Path Jodi Na Sesh Hoy ) । শুরু থেকেই অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা ছিল এই ধারাবাহিকটি। পরিবারের সকলে এক হয়ে কীভাবে জীবনের ছোটখাট বিভিন্ন সমস্যার মোকাবিলা করা যায়, তা এই ধারাবাহিকে ফুটিয়ে তোলা হয়েছিল। বাকি ধারাবাহিকের মতো পারিবারিক কেচ্ছা এতে না থাকায় দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছিল ‘এই পথ যদি না শেষ হয়’। শুধু তাই নয়, ধারাবাহিকের চরিত্রগুলিও দর্শকদের প্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকের চরিত্রগুলির মধ্যে বেশ জনপ্রিয় ছিল সাত্যকির মায়ের চরিত্র ( mayna banerjee ) ।

ধারাবাহিকের মূল চরিত্র উর্মিকে তো সকলেরই বেশ পছন্দ ছিল। তাঁর হালকা পাগলামি, ছোট ছোট বিষয়েই খুশি হয়ে যাওয়াই পছন্দ করত দর্শকরা। তবে উর্মির মতোই জনপ্রিয় ছিল সাত্যকির মায়ের চরিত্রও। ধারাবাহিকে সাত্যকির মা ওরফে ময়না ব্যানার্জি নিজের নিখুঁত অভিনয়ের দ্বারা দর্শকদের নজর কেড়েছিলেন। আর এভাবেই তিনি ধারাবাহিকের প্রিয় চরিত্রদের মধ্যে একজন হয়ে উঠেছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

যদিও এটিই তার প্রথম ধারাবাহিক নয়। এই প্রতিভাবান অভিনেত্রী পূর্বেও বহু জনপ্রিয় টিভি সিরিয়াল যেমন ‘সাত ভাই চম্পা’, ‘কাজল লতা’ প্রভৃতিতে অভিনয় করেছেন। যদি বর্তমানের প্রসঙ্গ তোলা হয় তবে সম্প্রতি তিনটি ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’, ‘পিলু’ এবং ‘খেলনা বাড়ি’তে অভিনয় করছেন ময়না ব্যানার্জি। সকল ধারাবাহিকে ভাল চরিত্রে অভিনয়ের জন্য বহুবার প্রশংসিত হয়েছেন তিনি। তবে সম্প্রতি নেট মাধ্যম জুড়ে চর্চার বিষয় হয়ে উঠেছেন ময়না ব্যানার্জি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁকে নতুন রূপে দেখে উত্তেজনা ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে।

 

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের পর্দায় ময়না ব্যানার্জিকে আমরা উর্মির ‘রাগী আন্টি’ রূপে দেখতেই বেশি অভ্যস্ত। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ময়না। ইনস্টাগ্রামে ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাটলে এরকম আরও বহু ছবি দেখতে পাওয়া যায়। কোনওটিতে সুইমস্যুট পড়ে সুইমিংপুলে বসে রয়েছেন তিনি, আবার কোনওটিতে শর্ট ড্রেসেই সমুদ্রের ধারে ঠান্ডা হওয়ার মজা নিতে দেখা গিয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীকে। ধারাবাহিকে বেশিরভাগ সময় শাড়ি পরিহিত এই অভিনেত্রীকে ওয়েস্টার্ন পোশাকে দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের।

google-news-icon

লেটেস্ট খবর