fbpx

তুমি যৌনাঙ্গ কী দিয়ে পরিস্কার করো! রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তরুণীর

অনীশ দে, কলকাতা: বাংলা চলচ্চিত্রের অন্যতম তারকা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। অভিনয় জীবনের শুরুতে কমেডির মাধ্যমে নানা ছবিতে প্রাণ সঞ্চালন করেছেন তিনি। পরবর্তীকালে গুরুগম্ভীর চরিত্রেও একইভাবে সাবলীল থেকেছেন এই অভিনেতা (Rudranil Ghosh)। বিধানসভা ভোটের কিছুদিন আগেই প্রাইভেট চাটার্ড প্লেনে দিল্লি উড়ে গিয়ে বিজেপিতে যোগদান করেন এই অভিনেতা (Rudranil Ghosh)। এমনকি ভবানীপুর কেন্দ্রে বিজেপি মনোনীত প্রার্থী হয়ে নামেন ভোট ময়দানে (Rudranil Ghosh exposed)। কিন্তু সেখানে চূড়ান্ত অসফল হন তিনি (Rudranil Ghosh)।

rudranil feature

বলিউডে কয়েক বছর আগে মিটু- র জেরে অভিযোগ ওঠে অনেক অভিনেতা ও পরিচালকদের বিরুদ্ধে। এইবার এই মিটু অভিযোগ উঠল অভিনেতা রুদ্রনীল ঘোষের উপর। আসলে সম্প্রতি নীলাঞ্জনা পান্ডে নামের এক তরুণী তার ফেসবুকে একটি পোস্ট করেন (Rudranil Ghosh exposed), যেখানে তিনি রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন (Rudranil Ghosh exposed)।

ওই তরুণী লেখেন, ” আমি যদি সত্যি কথা বলি, তাহলে বলব, আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি রুদ্রনীল ঘোষের হারে। কয়েক বছর আগে, রুদ্রনীলের কুপ্রস্তাব না মানায় তার প্রোডাকশন হাউস থেকে আমাকে বার করে দেওয়া হয়েছিল। আমার প্রাপ্য টাকাও দেওয়া হয়নি। সেদিন ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলাম। আজ প্রশ্ন উঠতে পারে, কেন সেদিন বিচার চাইনি? আসলে তখন ভয় পাইনি, কিন্তু বিচারের জন্য একজন নিউকামারকে কিভাবে এগোতে হবে জানতাম না। ঘৃণাবশতঃ রুদ্র’র নোংরা মেসেজ মোবাইল থেকে ডিলিট করে দিয়েছিলাম। ফলে প্রমাণ ছিল না।”

rudranil exposed

তিনি আরো লেখেন, “আজও বিশ্বাস করি, ভগবানের মারে আওয়াজ হয় না। তাঁর বিচার খুব সূক্ষ্ম বিচার। সেদিন হয়তো রুদ্রনীল প্রভাব খাটিয়ে আদালতে আমাকে পরাজিত করত। কিন্তু আজ জনগণ সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। আজ রুদ্রনীল ঘোষ পরাজিত। রুদ্রনীলের পতনের সবে শুরু হয়েছে।” এছাড়াও এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “রুদ্রনীল সবার সামনে আমায় কিছু না বললেও রাত্রে আমায় ফোন করে বলতো যে ও খুব ভালো চিংড়ি ম্যাচ রান্না করতে পারে, এমনকি আমায় চিংড়ি মাছ ও ওয়াইন খাওয়ার প্রস্তাব দায় রুদ্রনীল, এমনকি একদিন কথার মাঝে আমায় হটাৎ জিজ্ঞাসা করেন তুমি যৌনাঙ্গ কি দিয়ে পরিষ্কার করো।” এমনকি রুদ্রনীল তাকে বলেন, ‘কিছু পেতে গেলে কিছু দিতে হয়’ (Rudranil Ghosh exposed)।

আরও পড়ুন:বালিগঞ্জ জিতেও হতাশায় বাবুল! সুব্রতের ধারেকাছেও নেই বিজেপি বিদায়ী মন্ত্রী

এরপরের অংশে নীলাঞ্জনা রুদ্রনীলকে নপুংসক (Rudranil Ghosh exposed) আখ্যা দিয়ে বলে, “রুদ্রনীল ঘোষ, তুমি হেরেছো বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণা বোধ করে। আরও একটি কথা, একটি ছেলে কোনও মেয়েকে ধর্ষণ করে, কুপ্রস্তাব দিয়ে পুরুষ হয় না। তাকে নপুংসক বলা হয়। প্রকৃত পুরুষ সে, যে নারীত্বকে সম্মান প্রদর্শন করে। রুদ্রনীল, এই পোস্টের কথা জানার পর তুমি সাইবার ক্রাইম সেলে যাও, আমার বিরুদ্ধে মামলা কর, আমি সেসবের পরোয়া করি না। কিন্তু মনে রেখো, এই তোমার পতনের শুরু।”

rudranil 3

এই বছর রুদ্রনীলের ‘স্বস্তিক সংকেত’, ‘আবার বছর কুড়ি পরে’ এই দুটি ছবি মুক্তি পায়। এপ্রিলে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’ মুক্তি পেয়েছে। যেখানে রবি ঘোষের ভূমিকায় রুদ্রনীলকে রবি ঘোষের ভূমিকায় দেখা গিয়েছে। তবে এই সমস্ত ছবির শুটিং হয় ২০১৯ ও ২০২০ সালে। অথচ ২০২১ সালের পর দিয়ে কোনো কাজ তার হতে নেই বলেই জানা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর