fbpx

Bollywood Best Friends: চিরকালই ক্যামেরা আড়ালে তাঁরা! চেনেন কি প্রিয়াঙ্কা থেকে সারা’র এই গোপন বন্ধুদের?

ক্যামেরার সামনে দেখা না দিয়েও গভীর সম্পর্ক তাঁদের! বলিউডের এই বেস্ট ফ্রেন্ডদের চেনেন নাকি?

মানুষের জীবনে একজন বন্ধুর পরিসর স্বাভাবিক ভাবেই অনেকটা বিশেষ হয়ে থাকে। এই বন্ধুত্বের প্রসঙ্গে কিন্তু আবার বলিউডের তারকারা কোনও অংশেই কম যায় না। বিভিন্ন সময় বলিউডের তারকাদের ক্যামেরার সামনেই তাঁদের বিশেষ বন্ধুদের সঙ্গে দেখা যায়। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে তারকার বন্ধুরাও কোনও না কোনও ভাবে এই গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত। কিন্তু এমন কিছু সেলিব্রিটি আছেন, যাঁদের বন্ধুরা কোনও ভাবেই এই বলিউডের সঙ্গে সম্পর্কযুক্ত নয়। জানা যায়, ক্যামেরার সামনে দেখা না দিয়েও তাঁদের সম্পর্ক এতটাই গভীর যা হয় তো অনুরাগীদের চিন্তা-ধারণার বাইরে। 

সঞ্জয় দত্ত ও পরেশ গেহলানি: 

bff1

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি সিনেমা ‘সঞ্জু’তে প্রথম এই নামটি দর্শকদের সামনে বেরিয়ে আসে। সেই সিনেমার মধ্যে দিয়েই জানা যায়, পরেশ ( Sanjay Dutt and Paresh Ghelani ) অভিনেতার হৃদয়ের কাছের মানুষ। কিন্তু কখনই তাঁকে মিডিয়া বা কোনও মুভি সেটে দেখা যায় না।

প্রিয়াঙ্কা চোপড়া ও তামান্না দত্ত: 

bff2

হলিউড থেকে বলিউড বিশ্ব জুড়ে ছড়িয়ে তাঁর নাম। প্রিয়াঙ্কা মুম্বাইয়ে পাড়ি দেওয়ার পর থেকেই তাঁর কাছের মানুষ হয়ে উঠেছিলেন তামান্না ( Priyanka Chopra and Tamanna Dutt )। মুভি সেটে বা লাইমলাইটে তামান্নাকে দেখা না গেলেও সম্প্রতি, অভিনেত্রীর জন্মদিনে সে এসেছিল। 

জাহ্নবী কাপুর ও তানিশা সন্তোষী:

bff3

শ্রীদেবীর কন্যা হওয়ায় মানুষের কাছে জাহ্নবীর গ্রহণযোগ্যতা প্রচন্ড। সিনেপাড়াতেও তাঁর বন্ধুত্বের অভাব নেই। কিন্তু এই হাজার হাজার মানুষের শহরে একটি কাছের মানুষ রয়েছে অভিনেত্রীর। নাম তাঁর তানিশা সন্তোষী ( Jhanvi Kapoor and Tanisha Santoshi )। একে অপরকে ছোট থেকেই চেনে জাহ্নবী-তানিশা। আর সেই অল্প বয়স থেকেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। 

আলিয়া ভাট ও আকাঙ্খা রঞ্জন:

bff4

হাজারও ব্যস্ততার মাঝেও টিকে আছে তাঁদের সম্পর্ক। কমেনি বন্ধুত্বের গভীরতা। এমনকী আলিয়ার বিয়ের সময়ও আকাঙ্খা ( Alia Bhatt and Akansha Ranjan ) একটি ছবিতে অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছিল। সেখানে আলিয়ার হাত ধরা কাঁদতে দেখা যায় তাঁকে। 

সারা আলি খান ও কাম্য অরোরা:

bff5

সারা আলি খানের ( Sara Ali Khan and Kamya Arora ) একেবারে অল্প বয়সের বন্ধু। কিন্তু কখনই তাঁকে এই লাইমলাইটে দেখা যায় না। হাজারও বন্ধুত্বের মাঝেও যেন আজও কমেনি তাঁদের এই বিশেষ সম্পর্কের গভীরতা।

google-news-icon

লেটেস্ট খবর