fbpx

পরীক্ষায় ডাহা ফেল! সাংসদ অভিনেত্রী মিমির গোপন তথ্য ফাঁস হতেই এক হাত নিলেন নেটিজেনরা

অনীশ দে, কলকাতা: বলিউড হোক কিংবা টলিউড, তারকাদের জীবনের খুঁটিনাটি জানার জন্য মুখিয়ে থাকে দর্শক কূল। এমনকি অনেকসময় সাধারন মানুষ তারকার জীবনের সাথে পর্দায় দেখা চরিত্রের মিল খোঁজার চেষ্টা করেন। তারকাদের পছন্দ অপছন্দ, সারাদিনের ভোজন তালিকা সমস্ত বিষয়ে আগ্রহী ভক্তরা। কিন্তু মাঝেমধ্যে ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা কথা বলে বিপাকে পড়েন খোদ অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রতি সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী সম্পর্কে এমনই এক বিতর্কিত কেচ্ছা উঠে এলো দর্শকদের সামনে। নিজের জীবনের খুঁটিনাটি নিজের ভক্তদের সাথে ভাগ করেন মিমি (Mimi Chakraborty)।

mimi 2

কিন্তু একটি সিক্রেট তিনি আজ পর্যন্ত কারোর সাথে ভাগ করেননি। এবার মিমির হাটে হাঁড়ি ভাঙলেন সংসদের বন্ধু তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। তিনি বলেন ছোটবেলা থেকেই মিমি (Mimi Chakraborty) খুব দুষ্টু। এছাড়াও স্কুলে একবার তাকে ফেল করতে হয় (Mimi Chakraborty failed in school)। একই ক্লাসে পড়তে হয় দুবার। তবে কি সত্যিই এই অভিনেত্রীর পড়াশুনায় মন ছিল না? এর উত্তরে মিমি জানিয়েছেন, মোটেই না (Mimi Chakraborty failed in school)। মিমি জানান তিনি পড়াশুনায় যথেষ্ট ভালো ছিলেন। তনুশ্রী বলেন মিমি স্কুলে খুবই জনপ্রিয় ছিল কারণ ওর উদারতা। অনেক ছাত্রছাত্রীকে সাহায্য করেছেন মিমি (Mimi Chakraborty)।

mimi 3

সম্প্রতি দিদি নম্বর ১- এর একটি পর্বে দেখা যায় টলিউডের ৪ সুন্দরী অভিনেত্রীদের। এই পর্বে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty), পর্নো মিত্র এবং সায়ন্তিকা বন্দোপাধ্যায়। কিন্তু ছোটবেলায় কেমন ছিলেন মিমি? এর উত্তরে মিমি নিজেই জানান, তিনি খুব দুষ্টু ছিলেন এবং তার দুষ্টুমির জন্য অন্যান্যদের কপালে জুটত মার। এর পাশাপাশি স্কুল পড়ুয়াদের নানাভাবে সাহায্য করেছেন মিমি। এই প্রসঙ্গে অভিনেত্রী (Tanusree Chakraborty) জানান, তিনি অনেককেই সাহায্য করেছেন এবং রাজনীতিতে আসার পরে তার কাজ করার পরিসর আরও বেড়ে গিয়েছে (Mimi Chakraborty failed in school)।

mimi 4

দেখতে দেখতে ১১ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেন মিমি। একধারে রাজনীতি ও অন্য দিকে সিনেমা, দুইই তাল মিলিয়ে করছেন সাংসদ অভিনেত্রী। মিমি নিজের কর্মজীবনের শুরু করেছিলেন ঋতুপর্ণ ঘোষের হাত ধরে। স্টার জলসার গানের ওপারে ধারাবাহিকে পূপে রূপে দর্শকদের মন জয় করেছিলেন মিমি। এই ধারাবাহিকে মিমির পাশাপাশি দেখা যায় সব্যসাচী চক্রবর্তীর ছেলে অর্জুন চক্রবর্তীকে। পরবর্তীকালে রাজ চক্রবর্তীর সাথে সম্পর্কে জড়ান মিমি।

আরও পড়ুন:ফেসবুক টুইটারের সাহায্য লাগে না ! ইন্টারনেটে কঙ্গনাকে একহাত নিলেন রাখী সাওয়ান্ত

দীর্ঘদিন এই সম্পর্ক থাকলেও শেষমেশ রাজ এই সম্পর্ক চুকিয়ে মালা দেন শুভশ্রীর গলায়। রাজ চক্রবর্তীর একাধিক সিনেমায় কাজ করেছেন মিমি। দুজনেই এই মুহূর্তে তৃণমূল কংগ্রেসের নেতা। রাজ নিজে বিধায়ক হয়েছেন ২০২১ এর বিধানসভা নির্বাচনের পর। মিমিকে শেষবার রুপোলি পর্দায় দেখা যায় জিতের সাথে বাজি ছবিতে। বক্স অফিসে ছবিটি কোনো কামাল না করতে পারলেও দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন মিমি। মিমিকে এরপরে মৈনাক ভৌমিকের পরিচালনায় কাজ করতে দেখা যাবে, ছবির নাম মিনি। এই ছবিতে মিমির চরিত্রের সাথে তার ভাইজির সম্পর্কের নানান দিক তুলে ধরেছেন পরিচালক।

google-news-icon

লেটেস্ট খবর