fbpx
Wednesday, September 28, 2022

Mimi Chakraborty: ‘মা আসছেন বলে মাকেই ঢেকে দিলেন!’, পুজোর আগে ফের নেট মাধ্যমে ট্রোল মিমি চক্রবর্তী

'মা আসছেন বলে মাকেই ঢেকে দিলেন!', দুর্গা প্রতিমার সামনে ছবি দিয়ে ট্রোল মিমি।

জয়িতা চৌধুরি,কলকাতা: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ঢাকের উপর পড়বে কাঠি। এখন থেকেই সেলেবদের দুর্গা প্রতিমার সঙ্গে ছবি দেওয়ার হিড়িক পরে গেছে নেট মাধ্যমে। পিছিয়ে নেই সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ( Mimi Chakraborty )। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম সেই ছবিই পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে একটি দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন মিমি। সেখানে দশভুজার দশটি হাত দেখা গেলেও, ঢেকে গিয়েছে প্রতিমার মুখ। ব্যস! আর দেখে কে? সামাজিক মাধ্যমে তাই তুমুল ট্রোলের স্বীকার হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তি। কিন্তু নিছক একটি ছবির জন্য কেন তাঁকে পড়তে হল কটাক্ষের মুখে?

ছবিতে দেখা যাচ্ছে, দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। সেখানে দশভূজার দশটি হাত দেখা গেলেও ঢেকে গিয়েছে মুখ। কারণ প্রতিমাটির একদম সামনে হলুদ রঙের লেহেঙ্গা পরে দাঁড়িয়ে মিমি স্বয়ং। আর তাই নেট মাধ্যমে হাসির রোলের পাশাপাশি ধেয়ে এসেছে কটাক্ষও। অভিনেত্রীর এই ছবিকে সহজ ভাবে নিচ্ছেন না নেটিজেনদের একাংশ। কেউ কেউ লিখছেন, ‘মা আসছে বলে মাকেই ঢেকে দিয়েছেন? আপনার চার পাশে দশ হাত দিয়ে কি বোঝাতে চাইছেন আপনিই মা?’, অন্য জন প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘মা আসছেন তো মাঝখানে আপনি কি করছেন?’ আবার জনৈকের টিপ্পনি, ‘আপনার লজ্জা হওয়া উচিত’, আরেকজনের উপলব্ধি, ‘মা আসছেন কিন্তু ওঁর জন্য ঢাকা পড়ে গিয়েছেন।’

mimi chakraborty 2

দিনকয়েক আগেই অভিনেত্রী নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পোস্ট করেছিলেন একটি ছোট্ট গানের টিজার। চমকপ্রদ ভিডিয়োতে দেখা গিয়েছিল একেবারে বাঙালি কন্যে সেজেই ঢাক বাজাচ্ছেন মিমি। সাদা-লাল পাড় শাড়ি, খোঁপায় জুঁই ফুলের মালা সেই সঙ্গে গান ছাড়াই ছন্দ মিলিয়ে নাচলেন অভিনেত্রী। আর তাতেই মজেছেন দর্শকরা। কারণ, ৬ সেকেন্ডের এই ভিডিয়ো একেবারে নিশব্দ।
ক্যাপশনে লিখেছেন, এবার আমাদের পুজো শুরু একটু অন্যভাবে। আসছি নিয়ে আমাদের পুজোর নতুন গান, সঙ্গে থাকুন। কিন্তু শব্দহীন এই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেট জনতা। কেউ বলছেন, অভিনেত্রীর গান এতটাই বেকার যে আওয়াজ চলে গেছে। কেউ আবার বলছেন, এত সুন্দর গান যারা শুনতে পাননি তাঁদের মনে নাকি প্যাঁচ আছে।

mimi chakraborty f

তবে অভিনেত্রীকে নিয়ে যত বিতর্কই থাকুক না কেন, এই মুহূর্তে টলি মহলের অন্যতম ব্যস্ত অভিনেত্রী মিমি। যাদবপুরের সাংসদ রাজনীতির পাশাপাশি অভিনয়ও সামাল দিচ্ছেন সিদ্ধ হস্তে। শেষবার তাঁকে দেখা গিয়েছিল মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতে। মাসি-বোনঝির অসমবয়সী বন্ধুত্বকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ছবি গল্প। বক্স অফিসে যদিও বিশেষ ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি। সূত্রের খবর, এরপর মিমিকে দেখা যাবে অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়।

google-news-icon

লেটেস্ট খবর