fbpx

Mimi Chakraborty: আগমনীর ডাকে নতুন সাজে মিমি, ঢাকের বাদ‍্যির তালেই কোমর নাচলেন সাংসদ অভিনেত্রী

গলা থেকে গান বেরচ্ছে না! ‘নিঃশব্দ’ গান পোস্ট করে ভয়ঙ্কর ট্রোল মিমি।

জয়িতা চৌধুরি,কলকাতা: আর এক সপ্তাহ বাদেই মহালয়া। দোরগোড়ায় দাঁড়িয়ে কড়া নাড়ছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। মা আসতে আর খুব বেশি দেরি নেই। আর পুজো মানেই আনন্দ, হই হুল্লোড়, প্যান্ডেল হপিং। সে তো আমার আপনার মতো সাধারণ মানুষদের জন্য। আর তারকাদের? তাঁরা আবার এই পুজোর মরশুমে আত্মপ্রকাশ করে নতুন রুপে। কখনও দুর্গা সেজে, কখনও বা পুজোর ফ্যাশন নিয়ে। তবে এবার পুজোয় মিমিও আসছেন নতুন রুপে।

mimi chakraborty 2
এই মুহূর্তে টলি পাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তি ( Mimi Chakraborty )। সিনেমার পাশাপাশি রাজনীতিও সামলাচ্ছেন সিদ্ধ হস্তে। গানের গলাও খুব একটা খারাপ নয়। নিজের ইউটিউব চ্যানেলের জন্য গানও গেয়েছেন দু-একটি। আর তা বেশ জনপ্রিয়ও হয়েছে দর্শক সমাদরে। তবে এবার পুজোয় অভিনেত্রী হাজির হয়েছেন এক্কেবারে নতুন চমক নিয়ে। আর সেই চমকপ্রদ ভিডিয়োতে দেখা যাচ্ছে একেবারে বাঙালি কন্যে সেজেই ঢাক বাজাচ্ছেন মিমি। সাদা-লাল পাড় শাড়ি, খোঁপায় জুঁই ফুলের মালা সেই সঙ্গে গান ছাড়াই ছন্দ মিলিয়ে নাচলেন অভিনেত্রী। আর তাতেই মজেছেন দর্শকরা। কারণ, ৬ সেকেন্ডের এই ভিডিয়ো একেবারে নিশব্দ।

mimi chakraborty 1

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পোস্ট করেছিলেন একটি ছোট্ট গানের টিজার। ক্যাপশনে লিখেছেন, এবার আমাদের পুজো শুরু একটু অন্যভাবে। আসছি নিয়ে আমাদের পুজোর নতুন গান, সঙ্গে থাকুন। কিন্তু শব্দহীন এই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেট জনতা। কেউ বলছেন, অভিনেত্রীর গান এতটাই বেকার যে আওয়াজ চলে গেছে। কেউ আবার বলছেন, এত সুন্দর গান যারা শুনতে পাননি তাঁদের মনে নাকি প্যাঁচ আছে।

যে অভিনেত্রীকে নিয়ে মেতেছেন গোটা নেটদুনিয়া তিনি আবার অত্যন্ত পরিবেশ বান্ধব। তাই কি গান গেয়ে দূষণ ঘটাতে চান না তিনি? একারণেই কি আওয়াজ ছাড়া ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। কেউ কেউ আবার মজার ছলে এমনও বলছেন এরকম উদ্যোগ সকলের নেওয়া উচিত। তবেই শব্দদূষণ কমবে। কেউ কেউ আবার এক ধাপ এগিয়ে আবার বলছেন, ভেবেছিলাম ফোনের স্পিকার খারাপ হয়ে গেছে। বেশ কিছু মানুষ নাকি শব্দহীন ভিডিয়োতে নানান মিউজিক যোগ করেছেন। ঝড়ের গতিতে ভাইরাল ( viral ) হয়েছে সেই সব ভিডিয়োও।

google-news-icon

লেটেস্ট খবর