fbpx

Mir Afsar Ali: রেডিও ছেড়ে এ কী করছেন মীর? বিনা নিমন্ত্রণেই বিয়ে বাড়ি পৌঁছে গেলেন তারকা

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে ইউটিউব অর্থ উপার্জনের একটি বিশাল বড় প্লাটফর্ম। বিশ্বের বিভিন্ন প্রান্তের ভিন্ন ভিন্ন মানুষ আজ যুক্ত ইউটিউবের সঙ্গে। ভারতেরও একাধিক মানুষ আজ যুক্ত হয়েছে এই প্লাটফর্মে। সেই মত পিছিয়ে নেই বাংলাও। সোশ্যাল মিডিয়ায় কেউ একটা কিছু নতুন করলেই সঙ্গে সঙ্গে একেবারে দাবানলের মতো ছড়িয়ে যায় চারিদিকে। এই মুহূর্তে ইউটিউব এর ট্রেন্ড নকল করে একাধিক ভিডিয়ো তৈরি হয়েছে ( Mir Afsar Ali )।

বিনা নিমন্ত্রণে অনুষ্ঠান বাড়িতে গিয়ে ভুড়ি ভোজ। নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ এই ট্রেন্ডে ভিডিয়ো বানাতে দেখা গেছে একাধিক বার। তবে কী এবার সেই ট্রেন্ডেই গা ভাসালেন মীর ( Mir Afsar Ali )। বাংলাদেশে গিয়ে বিনা নিমন্ত্রনেই একটি বিয়ে বাড়িতে হাজির হয়ে গেলেন মীর। সেই বিষয়টি ক্যামেরা বন্ধী করে নিজেই এদিন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি।

img 20220728 135807

বাংলার একজন ভিডিয়ো সঞ্চালক, চলচ্চিত্র অভিনেতা, এবং একজন জনপ্রিয় ফুড ব্লগার হলেন মীর আফসার আলী। ফুডকাকে সঙ্গে নিয়ে একাধিক জায়গায় খাবারের উদ্দেশ্যে পৌঁছে যান অতিতের সেই সকাল ম্যান ( Mir Afsar Ali )। সেই সব নতুন নতুন জায়গার নানান রকম মৌলিক খাবার ক্যামেরার সামনে অনন্য ভাবে উপস্থিত করেন তিনি। তবে এবার বাংলাদেশে গিয়ে বিনা নিমন্ত্রনে একটি বিয়ে বাড়িতে হাজির হলেন তিনি, নিজেই জানিয়েছেন সেই কথা।

img 20220728 135733

তিনি তাঁর ভিডিয়োতে জানিয়েছে, যে বিয়ে বাড়িতে তিনি হাজির হয়েছেন সেখানে কাউকেই তিনি চেনেন না। কে কার বর, কে কার বউ কিছুই জানা নেই তাঁর। এবার সঙ্গে আছেন ফুডকা। তাঁর কথাতেই নাকি এখানে এসেছেন মীর। ভিডিয়োতে তিনি ( Mir Afsar Ali ) এটাও স্বীকার করেন যে, কারোর জন্য কোন উপহারও আনেননি তিনি। ক্যাপশানে তিনি লিখেছেন, ‘কে সালাম ভাই?? নামটা শোনা শোনা মনে হচ্ছে।’

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

কিন্তু এত কিছুর পরও পাশে পেয়েছেন তাঁর অনুগামীদের। ভারত হোক বা বাংলাদেশ দুই দেশেই এতটাই জনপ্রিয়তা তাঁর যে, আলাদা করে আমন্ত্রিত হয়ে খেতে যেতে হয় না তাঁকে। বরং সবাই ভালবেসেই সাদরে অভ্যর্থনা জানান মীর আফসার আলীকে। এর আগেও বাংলাদেশের মানুষের সঙ্গে তাঁর ভালবাসা চোখে পরেছে। এবার সেখানে গিয়ে কী কী হল এটাই দেখতে অপেক্ষায় বসে তাঁর ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর