fbpx

Mir Afsar Ali: দামি গাড়ি ছেড়ে অটোতে! শ্রীরামপুরে হটাৎই দেখা দিলেন মীর, যাবেন নাকি সেই ঠিকানায়?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এবং রিয়ালিটি শো এক অন্য মাত্রায় পৌছে গেলেও, কিছু কিছু ক্ষেত্রে তাঁর উজ্জ্বল্য ফিকে হয়ে যায় বিনোদন জগতের কিছু বৈশিষ্ট্য তারকাদের কাছে। আর এই বিশিষ্ট তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল মীর আফসার আলী ( Mir Afsar Ali )। জনপ্রিয় এই শিল্পী মীর বিনোদনের জগতে তাঁর একাধিক পরিচিতি গড়ে তুলেছেন। উদাহরণস্বরূপ বলতে গেলে, তিনি তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন একজন রেডিও জকি হিসেবে, এছাড়াও তিনি জনসমক্ষে একজন কৌতুক শিল্পী, অভিনেতা, গায়ক এবং একজন নিউজ অ্যাঙ্কর হিসেবে বিশেষ পরিচিতি গড়ে তুলেছেন।

তাঁর সঞ্চালিত দুটি জনপ্রিয় অনুষ্ঠান হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত রিয়ালিটি শো মিরাক্কেল, সানডে সাসপেন্স এবং হাই কলকাতা। তবে শুধুমাত্র পেশাগত দিক থেকে নয়, ইদানিং নেটমাধ্যমেও বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে হয়ে উঠেছেন মীর ওরফে মীর আফসার আলী ( Mir Afsar Ali )। নেটমাধ্যমে পোস্ট করা তাঁর বিভিন্ন রকমের ভাইরাল ভিডিয়োর জন্য সর্বদা আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। এমনকী মাঝে মধ্যে তাঁর কিছু কিছু অদ্ভুত পোস্টের দরুন নেটিজেনদের তীব্র কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে।

2c42

উদাহরণস্বরূপ বলতে গেলে, বেশ কিছু দিন আগে মীর তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল তিনি কেবল একটি পাঞ্জাবী পড়ে অদ্ভুত অঙ্গ ভঙ্গিমাতে নাচ করছিলেন। যার পর একাধিক বিতর্কের সূত্রপাত ঘটেছিল। কিন্তু এসবের মধ্যেই মীর তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফের এক নতুন ভিডিয়ো পোস্ট করলেন। যেখানে দেখা গিয়েছে, তিনি একটি জনবহুল এলাকায় যাত্রী হিসেবে অটোতে সওয়ার রয়েছেন। এবং তাঁর ক্যাপশনে দেওয়া রয়েছে ‘অনেক দিন বাদে হেব্বি মজা হল….AUTO-maticlly মুড ভালো হয়ে গেল’।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)


শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা এই ভিডিয়োতে লেখা ছিল ‘লাভ ইউ শ্রীরামপুর’। নেটমাধ্যমে এই ভিডিয়ো দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী তাঁর অনুরাগীদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই এই ভিডিয়োর প্রসংশা করেছেন। আবার মীরের এক অনুরাগী কমেন্ট বক্সে মন্তব্য করে, ‘দেখা না হওয়ার জন্য আফসোস প্রকাশ করেছেন’। তবে নেটমাধ্যমে মীরের করা এই পোস্ট যে রীতিমতো ভাইরাল তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর