Advertisement

Brahma Mishra, Mirzapur – প্রয়াত মির্জাপুর অভিনেতা ব্রহ্ম মিশ্র, মুম্বাই পুলিশে উদ্ধার করল দেহ

অহেলিকা দও, কলকাতা: বলিউডে এল দুঃসংবাদ। ‘মির্জাপুর (Mirzapur)’ এর ললিত আর নেই! সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মাত্র ৩৬ বছর বয়সে মারা গেলেন ব্রহ্ম মিশ্র (Brahma Mishra)। ভারতের ওটিটি প্লাটফর্মের (OTT Platform) হিন্দি সিরিজের মধ্যে এক অন্যতম সেরা ওয়েব সিরিজ (Web Series) হলো মির্জাপুর। অ্যাকশন, ক্রাইম, থ্রিলার মিশিয়ে অ্যামাজন প্রাইম ভিডিওতে (Amazon Prime Video) জনপ্রিয় ধারাবাহিকটি। এই ধারাবাহিকে ললিত চরিত্রে অভিনয় করেছেন ব্রহ্ম মিশ্র। তিনি এই চরিত্রে অভিনয়ের পর থেকেই সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছেন।

বৃহস্পতিবার ব্রহ্ম মিশ্রের মুম্বইয়ের আবাসনের বাথরুম থেকে পচাগলা দেহ উদ্ধার করেছেন। শেষ ৪ বছর ধরে এই আবাসনে একাই থাকতেন তিনি। প্রাথমিকভাবে পুলিশের মতামত ছিল হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। তা সত্ত্বেও যাচাই করতে মুম্বইয়ের কুপার হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। যেমনটা পুলিশ সূত্রে জানা গেছে, তিন দিন আগেই মৃত্যু হয়েছিল তাঁর। এছাড়াও তাঁর পরিবার সূত্রে খবর, ২৯ নভেম্বর শারীরিক অস্বস্তি এবং বুকে ব্যথার কারণে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন তিনি। তাকে গ্যাসের ওষুধ খেতে বলেছিলেন ওই চিকিৎসক। সেদিনের পর থেকে তাকে তাঁর আবাসনের বাইরে বেরোতে কেউ দেখেনি। তাঁর ঘর থেকে পচা গন্ধ পাওয়ায় প্রতিবেশিরা খবর দেয় পুলিশকে।

কে ব্রহ্ম মিশ্র,মির্জাপুর,অ্যামাজন প্রাইম শো,আজকে বলিউডের দুঃখজনক ঘটনা,Brahma Mishra dies today,who was Brahma Mishra,Mirzapur,Amazon Prime Show,today's Bollywood story,Mirzapur Lalit Died,Mirzapur Lalit Actor Bramha Mishra Found Dead

ব্রহ্ম মিশ্রের এই রহস্য মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। এই মৃত্যুর সংবাদ পেয়ে ব্রহ্ম মিশ্রর সহ অভিনেতা দিব্যেন্দু ওরফে ‘মির্জাপুর’-এর মুন্না ভাইয়া সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘শান্তিতে ঘুমাও ব্রহ্ম মিশ্র। আমাদের ললিত আর নেই, আসুন সকলে ওঁর আত্মার শান্তি কামনা করি।’ গুরমিত সিং যিনি সিরিজটির সহ-পরিচালনা করেছিলেন তিনি ব্রহ্মা মিশ্রের মৃত্যু সম্পর্কে একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘তিনি এক মিলিয়ন মুখে হাসি এনেছেন। তিনি মিস করবেন। ব্রহ্ম মিশ্রকে রিপ করুন।’ আলি ফাজালি যিনি ওয়েব শোতে ব্রহ্মা মিশ্রের সহ-অভিনেতা ছিলেন তিনি লিখেছেন, ‘আজ আবার হৃদয় ভেঙে গেছে। ব্রহ্মা, সাথী কেয়ার করো… রিপ।’

 

View this post on Instagram

 

A post shared by Divyenndu 💫 (@divyenndu)

২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির মাধ্যমে তাঁর বলিউডে প্রথম হাতেখড়ি। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। সিনেমার পাশাপাশি নাটকের মঞ্চেও তিনি অভিনয় করে গেছেন। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-র মতো সুপারহিট সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement