fbpx

জীবনে ব্যর্থতা দেখেননি! ৩১ জনকে হারিয়ে আজ সিনি শেট্টির মাথায় মিস ইন্ডিয়ার মুকুট

নেহা চক্রবর্ত্তী: ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ জিতেছেন সিনি শেঠি। সম্প্রতি তিনি এখন সমস্ত নিউজ চ্যানেলগুলোর তথা ফ্যাশন চ্যানেলের শিরনামে রয়েছে। বিউটি কুইন ফেমিনা মিস এই মুহুর্তে লক্ষাধিক মানুষের হৃদয় জয় করেছেন খেতাবটি অর্জন করে। তার জীবনে ঘটে যাওয়া প্রত্যেকটা মুহূর্ত সোশ্যাল মিডিয়া মারফত নজর রাখছেন গোটা দেশবাসী। ফেমিনা মিস ইন্ডিয়া কে আরও জানতে উৎসুক তারা। কারণ ৩১ জন সুন্দরীকে পরাজিত করে মাথায় মিস ইন্ডিয়া ২০২২ এর মুকুট অর্জন করেছেন তিনি।

img 20220704 104051

চলুন জেনে নেওয়া যাক তার মিস ইন্ডিয়া হওয়ার প্রারম্ভকাল ঠিক কেমন ছিল! জেনে নেওয়া যাক কবে থেকে মিস ইন্ডিয়ার প্রস্তুতি নেওয়া শুরু করলেন সিনি?

img 20220704 103805

সিনি শেঠি মুম্বইবাসি। ছোট থেকেই তিনি তার শিল্প এবং প্রতিভার জন্য যথেষ্ট চর্চিত ছিলেন। পরবর্তীকালে তিনি ভারতনাট্যম নাচের চর্চা শুরু করেন।মাত্র ১৪ বছর বয়স থেকে সিনি অনেক স্টেজ পারফরম্যান্স করতে থাকেন। সেখান থেকে তিনি বেশ সাফল্য অর্জন করেন।

img 20220704 104019

বর্তমানে মিস ইন্ডিয়া ২০২২ কনটেস্টের আগে, তিনি মিস বিউটি কনটেস্টের জন্য নাম নথিভুক্ত করিয়েছিলেন। বলা বাহুল্য সেখানে তিনি জয় লাভ করেন। এবং সেখান থেকেই তার যাত্রা শুরু হয় মিস ইণ্ডিয়া প্রতিযোগিতার।

img 20220704 103927

সিনি শেঠির প্রতিভার তালিকা এখানেই শেষ হয়নি। সিনি অ্যাকাউন্টিং এবং ফিন্যান্সে ব্যাচেলর কোর্স করেছেন । সেখানে স্নাতকত্তর লাভ করেছেন। মিস ইন্ডিয়ার জন্য প্রস্তুতির পাশাপাশি সিনি একটি চার্টার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্ট কোর্সও করছেন। শুধু তাই নয়, সিনির ভেতরে শিল্প দমে যায়নি এক মুহূর্তের জন্য। একদিকে সিনি যেমন একজন দুর্দান্ত শাস্ত্ৰীয় নৃত্যশিল্পী অন্যদিকে সিনি সব কাজেই নিজের বুদ্ধিমত্তার পরিচয় দেন। সবার মতে একজন বহুমুখী প্রতিভার অধিকারী হলেন সিনি শেঠি।

 

google-news-icon

লেটেস্ট খবর