fbpx

Sid-Mithai: সিডের সঙ্গে ঝগড়া করেই ছবি থেকে বাদ মিঠাই? সিদ্ধার্থের ক্ষোভ উগড়ে দিল খোদ অনুরাগীরা

প্রত্যুষা সরকার, কলকাতা: পর্দার সামনে রোম্যান্স করলেও বাস্তবে কিন্তু একে বারেই অন্য সম্পর্ক তাঁদের। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। আর এই ধারাবাহিকের দুই লিড ক্যাটেক্টার মিঠাই-সিদ্ধার্থ ( Sid-Mithai )। রিল লাইফে যেমন মিষ্টি সম্পর্ক তাঁদের রিয়েলে ততটাই তেতো। বেশ কয়েক দিন ধরে তাঁদের ঝগড়ার কথা শোনা যাচ্ছে। তবে দিন দিন তাঁদের ঝগড়া এমন জায়গায় পৌঁছেছে যে তাতে জড়িয়ে গিয়েছেন দর্শকরা।

‘মিঠাই’-এর এই মিষ্টি জুটিকে একসঙ্গে দেখতে পছন্দ করেন দর্শক। এই ধারাবাহিক সিরিয়াল প্রেমীদের কাছে এতটাই জনপ্রিয় যে
সৌমিতৃষা ওরফে মিঠাই এবং সিদ্ধর্থ ( Sid-Mithai ) ওরফে অদৃতের নামে একাধিক ফ্যান পেজও খুলেছে সোশ্যাল মিডিয়াতে। দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন তাঁরা। সম্প্রতি তাঁদের ঝগড়ার রেস এসে পড়েছে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভক্তদের মধ্যে।

img 20220726 160553

কয়েক দিন আগেই ছিল আদৃতের জন্মদিন। অভিনেতার সঙ্গে সেলিব্রেট তো দূরের কথা, জন্মদিনের শুভেচ্ছাই জানালেন না সৌমিতৃষা। এরপর মিঠাই এর বড় ননদ অর্থাৎ সিদ্ধার্থের ( Sid-Mithai ) দিদিভাই এর জন্মদিন ছিল। যদিও শোনা যায় রিল লাইফের দিদি ভাই নাকি রিয়েল লাইফে উচ্ছেবাবুর মনের মানুষ। সে যাই হোক অভিনেত্রী কৌশাম্বির জন্মদিনে কেক কাটার সময়ও থাকলেন না মিঠাই নায়িকা। আর এবার নীপার বিয়েতে ফ্যামিলি ফোট তুলতে এল না মিঠাই।

img 20220726 160106

এই ফ্যামিলি ফটোটি আদৃতের একটি ফ্যানক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে তাঁর ভক্তরা। ছবিটি তোলা হয়েছে নীপা আর রুদ্রর রিসেপশনে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই ফের শুরু ভক্তদের মধ্যে বাক ( Sid-Mithai ) যুদ্ধ। সমরেশ থেকে স্যান্ডি-পিঙ্কি, রাতুল, দিদিয়া, বড় জামাইবাবু,তোর্সা, সিদ্ধার্থ, দাদু-ঠাম্মি সকলেই আছে এই ছবিতে শুধু নেই মিঠাই। কেনও মিঠাই আসেনি সে ছবিতে? তবে কী এর পিছনে কারণ সিদ্ধার্থ? এমন প্রশ্নের ঝড় উঠছে সোশ্যাল মিডিয়ায়।

img 20220726 160649

এরই মধ্যে একজন লিখেছেন, ‘মিঠাই ছাড়া মোদক পরিবার! এটা তোমার কাছ থেকে আশা করিনি সিড। খুব বাচ্চা বাচ্চা ব্যাপার হয়ে যাচ্ছে।’ তবে ছেড়ে কথা বলছে না আদৃতের ভক্তরা। ওই কমেন্টের উত্তরে একজন লিখেছেন, ‘এটা একটা ফ্যান পেজ। কী আছে এতে। ছবিতে তো নীপাও নেই। আপনারা পারেন বটে’! ভাল করে দেখলে দেখা যাবে ছবিতে মিঠাইয়ের ( Sid-Mithai ) সঙ্গে দেখা মিলবে না নীপারও। তবে যেহেতু এখন আদৃত আর সৌমিতৃষার ঝামেলার খবর চলছে বাজারে, তাই মিঠাইয়ের দিকে নজড় থাকাটাই বেশি দৃষ্টিকটু লেগেছে দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর