fbpx

Ananya Guha: নীলে নীল! শাড়ি ছেড়ে বিকিনিতে একেবারে অপ্সরা ‘মিঠাই’এর পিঙ্কিজি, কটাক্ষ নেটিজেনদের

রিল ও রিয়েল লাইফ এই দুইয়ের মধ্যে হামেশাই গুলিয়ে ফেলেন দর্শকরা। আসলে কোনও চরিত্র যখন দর্শক মনে গভীর প্রভাব ফেলে তখন সেই চরিত্রে অভিনীত শিল্পীর  আসল জীবনকেও সেই চরিত্রের ধারায় কল্পনা করতে শুরু দর্শকরা। এটাই হয় তো সেই তারকার প্রতি তাদের ভালবাসা। যে কারণে দেখা গিয়েছে, সমাজে অনেক সময়ই বিরোধী মন্তব্য শিকার হতে হয় খল চরিত্রে অভিনীত শিল্পীদের। আর এবার এমন ঘটনা ঘটল ‘মিঠাই’ ( Mithai ) ধারাবাহিকের পিঙ্কিজি ওরফে অনন্যা গুহ-র( Ananya Guha ) সঙ্গেও। 

সিরিয়ালে অভিনয় করার সময় শাড়ি-সালোয়ারেই বেশি দেখা যায় তাঁকে। তাই দর্শকদের চোখেও পিঙ্কিজি মানে শাড়ি পরনে এক মহিলার কথাই মাথায় ভাসে। কিন্তু সেই ভাবনার বাইরেও যে একটা জগৎ আছে, তা অনেক ক্ষেত্রেই মাথায় থাকে না দর্শকদের। এদিন নিজের সামাজিক মাধ্যমে বিকিনি ( Bikini ) পরে জলকেলি করার কিছু ছবি শেয়ার করেন অনন্যা। আর তাতে প্রশংসার সঙ্গেই জোটে কটাক্ষ। অনেকেই অভিনেত্রীর চরিত্র নিয়ে কথা বলতে শুরু করেন। যা দেখে এক প্রকার মাথায় রাগ চড়ে বসে অভিনেত্রীর। তারপর সেই রকমই একটা নেতিবাচক কমেন্টে উত্তর দিয়ে বসেন অভিনেত্রী। অনন্যার এহেন আচরণকে যথেষ্ট সমর্থন জানিয়েছেন অনুরাগীরা।

ananya guha (1)একজন অভিনেত্রীর পেশা ও পোশাক তুলে চরিত্র বিচার করে লিখেছেন, ‘তা হলে শাড়ি পরে কী লাভ। বাড়িতে পিতা মাতা ভাই বোন আছে। ওরা দেখলে ছবিটা কেমন ভাবে গ্রহণ করবে। আসলে মডেলিং জগৎ এমনই। ওদের এই কারণেই সংসার টিকে না। টিকবে কেমন করে, নিজের স্বামীকে রেখে অন‍্য ছেলের সাথে… আর থাক।’ এর জবাবেই অভিনেত্রীর ( Ananya Guha ) তুখোড় জবাব, “শাড়ি পরেও কী লাভ, সবটাই একই।”

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)


আর ঠিক এর পর থেকে অনন্যার সমর্থনে মুখ খুলেছেন নেটিজেন মহল। কেউ কেউ সেই ব্যাক্তির কমেন্টের নীচেই তাকে জবাবের মাধ্যমেই একেবারে ধুয়ে দিয়েছে। কেউ আবার অভিনেত্রীকে এসব বিষয়ে গুরুত্ব না দেওয়ার পরামর্শই দিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর