fbpx

Mithai: একেবারে ব্ল্যাক কুইন! মিঠাইয়ের নতুন রূপে নেটমাধ্যম জুড়ে লেগেছে প্রেমের ঝড়

ঠিক যেন একটা পরি! অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর পোস্টে রীতিমতো সরগরম নেটমাধ্যম

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখা যাবে, জনপ্রিয় টেলি তারকাদের ভিড়ে রীতিমতো মত্ত হয়ে রয়েছেন নেটনাগরিকরা। এমনকী কিছু কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে বাংলা ধারাবাহিক অথবা রূপোলি পর্দায় মুক্তি পাওয়া সিনেমার তুলনায় তাতে অভিনীত তারকাদের জনপ্রিয়তা অধিক। আর এই জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় একজন অন্যতম নাম হল, সকলের প্রিয় মিঠাইরানি ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। জি বাংলা ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত মিঠাই ( Mithai ) ধারাবাহিকের এই অভিনেত্রী তাঁর পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

তাঁর অনুরাগীরা কার্যত দিন রাত এক করে সোশ্যাল মিডিয়াতে স্বক্রিয় রয়েছেন তাঁদের এই প্রিয় অভিনেত্রী সম্পর্কে জানার জন্য। অপরদিকে সকলের প্রিয় মিঠাইরানি তাঁর নিত্য নতুন পোস্টের মধ্যে দিয়ে রীতিমতো অনুরাগীদের মন জয় করে চলেছেন। যা এইদিনও সোশ্যাল মিডিয়াতে দেখা গেল। সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যাতে অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি কালো রঙের ওয়েস্টার্ন ড্রেস পড়ে লেন্স বন্দি হতে। তবে শুধুমাত্র ছবির কথা বললে ভুল হবে।

9c52

কারণ এদিন ছবির সঙ্গে সঙ্গে সকলের প্রিয় মিঠাইরানি ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সেই কালো ওয়েস্টার্ন ড্রেসে একটি রিলস ভিডিয়ো তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। যার ব্যাকগ্রাউন্ড মিউজিকে রয়েছে বলিউডের একটি রোমান্টিক গান। আর সেটি ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী অনুরাগীদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই মিঠাই মিঠাইরানির এই লাশ্যময়ী রূপের প্রসংশা করেছেন। এমনকী অনেকেই মিঠাইরানিকে পরি বলে সম্বোধন করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বলে রাখা ভাল, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনীত ধারাবাহিক ‘মিঠাই’ ইতিমধ্যেই বাংলার টপার হিসেবে এক নতুন কীর্তি স্থাপন করেছে। সূত্র অনুযায়ী, এই নিয়ে মোট ৫৩ সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় নিজের শীর্ষ স্থান ধরে রেখেছে। যা বাংলা ধারাবাহিকের ইতিহাস এক অনন্য দৃষ্টান্ত। আর এই বিরাট জনপ্রিয়তার মাঝে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর এমন পোস্ট স্বাভাবিক ভাবেই তাঁকে সফলতার এক অন্য মাত্রায় পৌঁছাতে সাহায্য করবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর