fbpx

Soumitrisha Kundu: “ননী চোরের জন্য ননী” গোপাল কোলে কেমন কাটল মিঠাইয়ের জন্মাষ্টমী?

“ননিচোরের জন্য ননি!” জন্মাষ্টমী তিথিতে সৌমিতৃষা কুন্ডু’র পোস্ট দেখে মুগ্ধ অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে নজর রাখলে দেখা যাবে টলি জগতের নামীদামি তারকাদের ভিড়ে রীতিমত উচ্ছসিত হয়ে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাসের কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। তবে এক্ষেত্রে তারকারাও কোনও অংশে কম নয়। তাঁরা প্রতিনিয়তই নিত্য নতুন পোস্ট করে অনুরাগীদের মন জয় করে চলেছেন অনুরাগীদের। যার মধ্যে একজন অন্যতম নাম হল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। তবে দর্শকদের কাছে এই অভিনেত্রীর আরও একটি পরিচিত নাম রয়েছে, আর সেটি হল মিঠাইরানি।

কারণ, জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই’এ ( Mithai ) অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) ইতিমধ্যেই তাঁর অসাধারণ অভিনয়ের দক্ষতা দিয়ে অগণিত মানুষের মন জয় করেছেন। তবে আপনি কি জানেন, সকলের প্রিয় মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু ব্যক্তিগত জীবনে একজন বিশেষ ভাবে প্রিয়? আর এইদিন তাঁর সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। শুনে অবাক হলেন? বিস্তারিত ভাবে বলতে গেলে, গতকাল গিয়েছে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম দিবস। আর সেই উপলক্ষ্যে বাংলার ঘরে ঘরে পালিত হয়েছে জন্মাষ্টমীর মহোৎসব।

20c41

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আর এদিন সেই উপলক্ষ্যে মনে ভক্তি সহযোগে জন্মাষ্টমীর পুজো দিলেন সকলের প্রিয় মিঠাইরানি। শুধু তাই নয়, হাতে মিষ্টান্ন ভোগ নিয়ে সোশ্যাল মিডিয়াতে পুজোর বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করলেন অভিনেত্রী যার ক্যাপশনে অনুরাগীদের ‘শুভ জন্মাষ্টমী’র শুভেচ্ছা বার্তা প্রেরণ করার সঙ্গে সঙ্গে তিনি লিখেছেন, “ননিচোরের জন্য ননি!” ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হতে শুরু করে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই অভিনেত্রীকে পাল্টা ‘শুভ জন্মাষ্টমী’র শুভেচ্ছা বার্তা প্রেরণ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বলে রাখা ভাল, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কতটা গোপাল ভক্ত তা তাঁর অনুরাগীদের কাছে অজানা নয়। তিনি ব্যক্তিগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁর অভিনীত ধারাবাহিক মিঠাই’তেও এক বিশেষ স্থান দিয়ে রেখেছেন গোপালকে। যার দরুন বিভিন্ন সময়ে অনুরাগীদের প্রসংশা কুড়িয়েছেন অভিনেত্রী। এর আগে বাবা লোকনাথের তিরোধান দিবসের সময় পুজোর একটি বিশেষ মুহূর্তের ছবি নেটমাধ্যমে পোস্ট করে অনুরাগীদের মাঝে শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। কিন্তু সম্প্রতি জন্মাষ্টমী কেন্দ্রিক মিঠাইরানির এই পোস্ট যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটাল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর