fbpx

Mithai: ব্যাগে হাত দিতেই বেরিয়ে এলো ছেলেদের…..! এ কী বের হল মিঠাইয়ের ব্যাগ থেকে

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা ধারাবাহিক চ্যানেল গুলিতে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক যোগ হয়েছে, যেগুলি খুব অল্প দিনেই দর্শকের মন জয় করেছে। নতুন সব ধারাবাহিক গুলি পুরনো সিরিয়াল গুলিকে টেক্কা দিয়ে উঠে যাচ্ছে টিআরপি লিস্টের শীর্ষে। তবে জি বাংলায় সম্প্রচারিত ‘মিঠাই‘ ( Mithai ) কে টেক্কা দেওয়া যেন একে বারেই সহজ নয়। মাঝে মাঝে একটু পিছিয়ে পড়লেও আবার আগের জায়গা ছিনিয়ে নেই ‘মিঠাই’।

যদিও চলতি সপ্তাহে মিঠাই-এর টিআরপি কমে গিয়েছে বেশ খানিকটা। আর এই কারণেই কিছুটা মন খারাপ সৌমিতৃষার ভক্তদের। তবে দর্শকদের ভালোবাসায় সবসময়ই আলচনায় থাকেন মিঠাইরণী। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকা সৌমিতৃষা কুণ্ডু ( soumitrisha kundu )। টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। ফেসবুক, ইনস্টাগ্রামের তো বটেই তার সাথে ইউটিউবেও বেশ সক্রিয় তিনি।

img 20220708 180853

বর্তমানে এই খবরটা সবারই জানা যে সৌমিতৃষার ঘনিষ্ঠ দুই বন্ধু সায়ক ও রিয়াজ। তাঁদের ইউটিউব চ্যানেল ‘লেটস স্টার্ট’-এ মাঝেমধ্যেই দেখা মেলে মিঠাইরানির। এমন এক ভিডিওতে ধরা পড়লো মিঠাইয়ের এক বড়ো সিক্রেট। ভিডিওতে সায়ন জানতে চেয়েছিলেন কী কী থাকে সৌমিতৃষার ( soumitrisha kundu ) ব্যাগে? নিজের ব্যাগের সিক্রেট মোটেই ফাঁস করতে রাজি ছিলেন না সৌমিতৃষা।

img 20220708 180417

হ্য়ামস্টার লন্ডনের একটি বিরাট ব্যাগে বোঝায় থাকে মিঠাইরাণীর খাবার-দাওয়ারের সম্ভার। বিস্কুট,কাজু বাদাম থেকে আধ-খাওয়া ক্যাডবেরি সবই থাকে তাঁর ( soumitrisha kundu ) ব্যাগে। এছাড়া একে একে ব্যাগ থেকে বেরোলো মেক-আপ রিমুভার, মাউথ ওয়াশ, সানস্ক্রিন, পারফিউম, স্যানিটাইজার, চুলের ক্লিপ। এরপর ব্যাগ থেকে বেড়িয়ে আসে এই আসল জিনিস।

img 20220708 180521

পারফিউমের বোতল হাতে নিয়ে সায়ক বলেন, ‘এটা কিন্তু আমার বাড়ি থেকে এসেছে’। পর মুহূর্তেই সৌমিতৃষা ( soumitrisha kundu ) বলেন, ‘আমার পারফিউমটা শেষ হয়ে গেছে। দেবে একটা’। জবাব আসে, ‘আছে, কিন্তু ছেলেদের পারফিউম’। এরপর অবলীলায় মিঠাইরাণী জানায়, ‘আমি তো ছেলেদের পারফিউমই ব্যাবহার করি’। শুধু পারফিউম নই ছেলেদের ওয়ালেট ব্যবহার করে মিঠাই।

google-news-icon

লেটেস্ট খবর