fbpx

Soumitrisha Kundu: ঠোঁটের কোণে সুপ্রসন্ন হাসি, পুজোর আগেই নতুন শাড়িতে আরও লাবণ্যময়ী মিঠাই, রইল ছবি

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা । ছবিতে দেখা যাচ্ছে গোলাপি রঙা কাঞ্জিভরম শাড়িতে পোজ দিয়েছেন অভিনেত্রী।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ দুর্গাপুজো ( Durga Puja 2022 ) মানেই নতুন শাড়ি। আলমারি ভরা যত শাড়িই থাক না কেন, পুজোর আগে শাড়ি কেনাতে খামতি থাকেনা বঙ্গনারীদের। এবছরও তার ব্যতিক্রম নয়। শাড়ি মানেই মেয়েদের কাছে ইমোশন। প্রতি বছরই দুর্গাপুজোকে ঘিরে বাঙালি ফ্যাশনে আসে বড় বড় পরিবর্তন। এই পরিবর্তনের মূলে থাকে কিছু বাঙালি ফ্যাশনিস্তা।
তেমনই এক ফ্যাশন আইকন ( Bengali Fashion Icons ) হলেন বাংলা টেলি জগতের পরিচিত মুখ সৌমিতৃষা কুণ্ডু ( Soumitrisha Kundu )। জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ ( Mithai )মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। গত বেশ সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় ( TRP List ) শীর্ষস্থান ধরে রেখেছে সিরিয়ালটি। আর স্বভাবতই ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা দর্শকদের ঘরের মেয়ে বললেই চলে। নিজের দক্ষ অভিনয় শৈলী দিয়ে দর্শকদের মন জয় করে রেখেছে মিষ্টি মেয়েটি। আর তাঁকে নকল করে সিরিয়ালপ্রেমি নারী সমিতি দুর্গা পুজোয় শাড়ি পরবেন না এমনটাও হতে পারে?

এমনিতে সামাজিক মাধ্যমে ( Social Media ) সক্রিয় অভিনেত্রী সৌমিতৃষা মাঝেমধ্যেই নিজের জীবনের ছোট-বড় নানা মুহূর্ত ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। জীবনের নানান আপডেট ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী। আর সম্প্রতি সেই ইনস্টাগ্রামে ( Instagram ) নতুন ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে গোলাপি রঙা কাঞ্জিভরম শাড়িতে পোজ দিয়েছেন অভিনেত্রী। শাড়িটিকে টিম আপ করেছেন সাদা রঙের ব্লাউজের সঙ্গে। তবে অভিনেত্রীর রুপের শোভা কয়েকগুন বাড়িয়ে দিয়েছে তাঁর হাতের শ্যাওলা রঙের কাঁচের চুরি।
চিরাচরিত বাঙালি সাজের রীতি ভেঙে এবার সৌমিতৃষা বেছে নিয়েছেন দক্ষিন ভারতীয় লুক। মাথায় জুঁই ফুলের মালা আর মারাঠি স্টাইলের নাকছবি যেন আরও নজরকাড়া করেছে অভিনেত্রীর লুকটিকে। চলতি বছরের শুরুতেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘মিঠাই’। লিড রোলে সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃতা রায় ( Adrit Roy )। এর আগে ছোটপর্দায় বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন সৌমিতৃষা, তবে বলা বাহুল্য, মিঠাই তার ক্যারিয়ারের একটা মোড় ঘোরানো মাইলফলক।

google-news-icon

লেটেস্ট খবর