fbpx

“বয়স বাড়লেও এখনও দুষ্টুমি ছাড়েনি আদৃত!” সিডি বয়কে নিয়ে এ কী বললেন তাঁর মা

রাখী পোদ্দার, কলকাতা : এই মুহূর্তে বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল ‘মিঠাই’ ( Mithai)। খুনসুটি আর মিষ্টি প্রেমের মোড়কে জড়ানো এই ধারাবাহিক হয়ে উঠেছে সকলের প্রিয়। এই ধারাবাহিকের সবচেয়ে মূল আকর্ষণ হল যেটা, সেটা হল এই ধারাবাহিকের একান্নবর্তী পরিবার। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমাদের সকলের প্রিয় আদৃত ( Adrit Roy) ওরফে মিঠাইয়ের উচ্ছেবাবু। বাংলা সিরিয়াল প্রেমীদের মনে এক আলাদাই জায়গা করে নিয়েছে এই মিঠাই-উচ্ছেবাবু ( Mithai-Uchchebabu) জুটি।

 

২০১৮ সালে অভিমন্যু মুখোপাধ্যায়ের ‘নুরজাহান’ ছবি ( Tollywood) দিয়ে অভিনয় শুরু করেন তিনি। ২০১৯ সালে অভিনয় করেন ‘প্রেম আমার’-এ। দেবের সঙ্গেও কাজ করেছেন ‘পাসওয়ার্ড’ ছবিতে। দেখা মিলেছে ‘পরীণিতা’ ছবিতেও। বড়ো পর্দা দিয়ে নিজের অভিনয় শুরু করলেও বর্তমানে তিনি এখন ছোটো পর্দার সকলের প্রিয় উচ্ছেবাবু। অসাধারণ অভিনয়ের পাশাপাশি গানেও চমৎকার দক্ষতা রয়েছে আদৃতের ( Adrit Roy)। ব্যান্ডের গায়ক হিসাবেও বেশ জনপ্রিয় আদৃত। ‘পোস্টার বয়েজ’ নামে তাঁর একটি ব্যান্ডও রয়েছে। অভিনয়ের ফাঁকে তাঁকে মাঝে মধ্যেই দেখতে পাওয়া যায় বিভিন্ন জায়গায় গিয়ে অনুষ্টানও করতে।

 

picsart 22 06 28 16 00 58 554ধারাবাহিকে অত্যন্ত শান্ত ও সিরিয়াস স্বভাবের অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে কি বাস্তব জীবনেও এরকমই শান্ত ও সিরিয়াস স্বভাবের সকলের প্রিয় উচ্ছেবাবু? তা অবশ্য নিজে মুখেই জানিয়ে দিলেন আদৃতের মা ( Adrit Roy Mother)। এককথায় ছেলের হাটে হাঁড়ি ভেঙেছেন তিনি। সম্প্রতি একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে নিজের ছেলে সম্পর্কে মুখ খোলেন তিনি। আদৃতের মা জানিয়েছেন ছেলে সিরিয়ালের শান্ত স্বভাবের চরিত্রে অভিনয় করলেও বাড়িতে নাকি ভীষণ দুষ্টুমি করেন অভিনেতা। আর নিজের এই দুষ্টুমির জন্য নাকি ছোটবেলায় মায়ের কাছে হাতা খুন্তি সবকিছু দিয়েই মার খাওয়ার অভিজ্ঞতা রয়েছে অভিনেতার। মা’কে রাগিয়ে দিতে নাকি অভিনেতার জুটি মেলা ভার। বাড়িতে থাকলে এখন প্রায়ই নাকি কথায় কথায় মায়ের সঙ্গে ঝগড়া লেগে যায় আদৃতের। তবে বাবার সঙ্গে অত ঝগড়াঝাঁটি হয় না অভিনেতার।

 

picsart 22 06 28 16 02 52 584অভিনেতার মা জানিয়েছেন বাড়িতে থাকলে মাঝেমধ্যেই গান গেয়ে গেয়ে মাকে বিরক্ত করে থাকেন আদৃত। তিনি চুপ করতে বললে অভিনেতা মা’ ( Adrit Roy mother)কে আরও রাগানোর জন্য বেশি করে গান গাওয়া শুরু করে দেন। অভিনেতার মায়ের দাবি বয়স অনুপাতে ম্যাচিউরিটি আসেনি ছেলের। তাঁর কথায় বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নাকি তাঁর ম্যাচিউরিটি কমছে দিন দিন। তবে এত কিছুর মধ্যে ছেলে সম্পর্কে প্রশংসা করতেও ভোলেননি তিনি। তিনি বলেছেন, আগের থেকে দায়িত্ববোধ অনেকটাই বেড়েছে আদৃতের।

google-news-icon

লেটেস্ট খবর