fbpx

Mithai: দু’দিনের কোমা! মিঠাই হোক বা উর্মি গুলি লাগলেও মৃত্যু নয় ‛কোমা’ হয়েই বাড়ি ফিরে আসা

অবশেষে এল সেই চরম মুহূর্ত। ওমির গুলিতে প্রাণ গেল মিঠাইয়ের। শোকের ছায়া মিঠাই পরিবারে। হাহাকার করছে মিঠাই ভক্তরা। সিডকে বাঁচাতে গুলি লাগলো মিঠাইয়ের বুকে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়ল মিঠাই। মিঠাইকে কোলে নিয়ে পাগলের মতো ছুটল সিড। সিদ্ধার্থ থেকে মিঠাই ভক্ত সকলের মনে একটাই প্রশ্ন, ‘ মিঠাই বাঁচতে তো?

জ্ঞান হারানোর আগে ওমির নাম বলে গেছে মিঠাই। নার্সিং হোমে যাওয়ার পর টানটান মুহুর্ত। মিঠাইকে হারানোর যন্ত্রনায় কাতর সিড। অবশেষে ডাক্তার জানালেন, মিঠাই বেঁচে আছে। এই স্বস্তির সংবাদের জন্য অপেক্ষা করছিল দর্শক। তবে রেহাই মিলল না। হার্টে গুলি লেগে আর জ্ঞান ফিরল না। তবে কী কোমায় চলে গেল মিঠাই? মিঠাই -এর মৃত্যু নিয়ে চলেছিল অহেতুক জল্পনা তবে নির্মাতারা হতাশ করেননি। অন্য ধারাবাহিকের মতো মৃত ব্যক্তিকে ফিরিয়ে আনেননি।

img 20220727 202852

তবে কী ধারাবাহিকের নতুন ট্রেন্ড? গুলি লাগুক বা বিষ খেয়ে ফেলুক কোমায় চলে যাচ্ছে নায়িকারা। ঠিক যেভাবে” এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকে উর্মি দুদিনের জন্য কোমায় গিয়েছিল। এসময় প্রবল ট্রোলিংয়ের মুখে পড়ে এই ধারাবাহিক। তবে কী মিঠাই হাঁটবে সেই পথেই। মিঠাইয়ের মৃত্যু না দেখিয়ে আরও জটিল করে হবে কাহিনী? এমনিতেই মিঠাইয়ের সুখ্যাতি যেমন আছে, তেমনই ট্রোলাররা মুখিয়ে থাকে মিঠাইয়ের খুঁত খুঁজতে। নিন্দুকের মুখে ছাই দিয়ে, মিঠাই বেঁচে থাকায় খুশি ভক্তরা। মিঠাইকে সুস্থ করতে কী করবে তার উচ্ছে বাবু?আবার কী ছটফটে মিঠাইকে ফিরে পাবে দর্শক? এখন শুধু কয়েক দিনের অপেক্ষা। গল্পের নতুন মোড়ের দিকে চেয়ে আছে মিঠাই ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর