fbpx

Mithai-sid: বিবাহ বার্ষিকীতে প্রেমের জোয়ারে ভাসল মিঠাই-সিড!অনুরাগীদের জন্য সিধাই মোমেন্টস আরও একবার

মিঠাই ধারাবাহিকে আজ আনন্দ উৎসব। বছর ঘুরে এসে পড়েছে সিদ্ধার্থ আর মিঠাইয়ের বিবাহ বার্ষিকী। সিদ্ধার্থ গড় রাজি হয়ে বিয়ে করলেও এখন ভোল বদলে গিয়েছে তার। মিঠাই রানির প্রেমে সে এখন মোহমুগ্ধ হয়ে রয়েছে। চোখে হারাচ্ছে তাকে। সাহেবি কায়দার ছেলের সঙ্গে গ্রাম্য মিষ্টি প্রাণোচ্ছল মেয়ের প্রেম কী ভাবতে পেরেছিল কেউ! আজ তাদের দাম্পত্য প্রেমের জোয়ারে ভাসছে সারা বাংলা। কুড়ি মিনিটের বেশি সময় ধরে ব্যাক টু ব্যাক সিধাই মোমেন্টস।

img 20220828 212957
চোখ বাঁধা অবস্থায় নিঁখুত শাড়ি পরানো তারপর গোটা বাড়িকে বেলুন ও রঙিন আলোয় মুড়ে ফেলা সব একা নিজের হাতে করেছে সিদ্ধার্থ। মিঠাইয়ের আনন্দে চোখে জল এসেছে। যে সাহেবি ছেলে কোনদিন বিয়ে বিশ্বাস করেনি, সে বিবাহ বার্ষিকীতে আংটি বদল করে জানিয়েছে ‘ভাগ্যিস মিঠাই রানি ইঞ্জিনের স্পিড নিয়ে তার জীবনে এসেছিল’। এসব দেখে চোখে না জল এসে কি থাকা যায়! এরপর এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক সম্প্রতি জনপ্রিয় হিন্দি গান ‘কেশরিয়া’য় গিটার হাতে গান ও নাচ করেছে মিঠাই-সিড। দুজনের রোমান্টিক মুহুর্ত দেখে চোখ আটকে গিয়েছে মিঠাই-প্রেমীদের। বিপদ, ভয়, সংকট সব কাটিয়ে এত চমৎকার উপহার বোধহয় আগে পায়নি দর্শক। আনন্দে চোখে জল মিঠাই অনুরাগীদের।

এরপর আরও উপরি পাওনা। মিঠাইয়ের সিডকে দেওয়া উপহার। কালো শাড়িতে লাস্যময়ী নাচে শুধু সিড নয়, দর্শক মন্ডলীর মধ্যেও মাদকতা ছড়িয়েছে সে। উষ্ণতার ঝড় উঠেছে পর্দা পেরিয়ে জন মানসেও। সিড ও তাল মিলিয়েছে মিঠাইয়ের সঙ্গে।
img 20220828 213028
এতো শুধু পর্দার প্রেমের দৃশ্য বললাম। গোপাল হয়তো সত্যি প্রসন্ন তাই দীর্ঘদিন পর পাশাপাশি দাঁড়িয়ে অফ স্ক্রিন ছবি তুলেছেন আদৃত-সৌমিতৃষা। সম্পর্কের দূরত্বের মেঘ যে একটু হলেও কাটছে এযেন তারই ইঙ্গিত। ক্যামেরা বন্দী হয়েছেন প্রায় কয়েকমাস পর হাসিমুখে। গুঞ্জন ঘিরে ধরেছিল তাদের ঘিরে। দর্শকদের যে কী অভিনব উপহার দিলেন তাঁরা তা কেবল মিঠাই প্রেমীরা বলতে পারবে। বলুন তো, কেমন লেগেছে আপনাদের বিবাহ বার্ষিকী পর্ব?

img 20220828 213659

google-news-icon

লেটেস্ট খবর