fbpx

Mithai: TRP বাড়াতে পর্দায় শুধুই সিদ্ধার্থ-মিঠাই রোম্যান্স, তবে কি নতুন সদস্য়ের আগমন মোদক পরিবারে?

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা ধারাবাহিক জগতে বর্তমানে একাধিক সিরিয়াল সম্প্রচারিত হয়। কোনও ধারাবাহিক শুরু থেকেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে আবার কোনও ধারাবাহিক শেষ হলেও কেউ খোঁজ রাখে না। তবে বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক আছে যাদের মধ্যে চলতে থাকে টিআরপি এর লড়াই। এর মধ্যে সিরিয়ালপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। শুরু থেকেই দর্শকের মনে এক অন্য রকম জায়গা করে নিয়েছে জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক।

প্রায় ৫৪ সপ্তাহ জুড়ে টিআরপি তালিকার শীর্ষ স্থানটি যেন দখল করে নিয়ে ছিল ‘মিঠাই’ (Mithai)। ‘মিঠাই’ সম্পূর্ণ একটি ফ্যামিলি ড্রামা। একান্নবর্তী পরিবারের সবাই মিলে মিশে একে অপরের পাশে থাকার গল্প বলে। সিরিয়ালের প্রত্যেকটা চরিত্রকেই ভালবাসে দর্শক। আর তাদের মধ্যে সব থেকে পছন্দের জুটি সিদ্ধার্থ-মিঠাই। দর্শক তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখতে বেশ পছন্দ করে। ভালবেসে দর্শক তাঁদের নাম রেখেছে সিধাই। আর এবার সিধাই এর কাছ থেকে আসতে চলেছে নতুন খবর।

img 20220726 111635

ধারাবাহিকটি মাঝে মাঝেই নিয়ে আসে গল্পের নতুন নতুন মোড়। বর্তমানে সিরিয়ালে চলছে রুদ্র-নীপার বিয়ের মরসুম। বাড়ির সব সব থেকে ছোটো মেয়ের বিয়েতেও বেশ মজার ঘটনা ঘটেছে ‘মিঠাই’ পরিবারে। তবে এর মধ্যে (Mithai) ঘটবে এক হৃদয়বিদারক ঘটনা। বিয়েরই এক অনুষ্ঠানে উচ্ছেবাবুকে বাঁচাতে গুলি খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়বে মিঠাই। যদিও এই ঘটনাই একেবারেই উদ্বিগ্ন নন দর্শকরা। বরং তাঁরা এই ভেবে খুশি হচ্ছেন যে এবার হয়তো সিদ্ধার্থ এবং মিঠাইয়ের প্রেম আরও গভীর হয়ে উঠবে।

img 20220726 111842

ধারাবাহিকের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বাড়ছে এই জুটির জনপ্রিয়তা। বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে গড়ে উঠেছে তাঁদেরকে নিয়ে একাধিক ফ্যান পেজ। আর সেই ফ্যান পেজগুলোতেই এবার ভাসছে এক নতুন খবর। এবার মোদক (Mithai) বাড়িতে নাকি আসতে চলেছে বাড়ির সবথেকে খুদে সদস্য! খুব তারাতাড়ি নাকি খবর মিলবে জুনিয়র তুফান মেল আসার!

img 20220726 110932

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে প্রচার হয়েছিল মিঠাই বন্ধ হয়ে যাওয়ার খবর। কম টিআরপির কারণে ধারাবাহিক নাকি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। যদিও এই খবর ভুয়ো বলে জানিয়ে দেন সিরিয়ালের পরিচালক এবং মিষ্টি মিঠাই (Mithai) ওরফে সৌমিতৃষা কুন্ডু। টিআরপি বাড়াতে ধারাবাহিকে প্রবেশ ঘটছে নতুন নতুন চরিত্র। এবার এই নতুন সুখবর শোনার আসায় ভক্তরা একে বারে মরিয়া হয়ে আছে।

google-news-icon

লেটেস্ট খবর