fbpx

Mithai: একঝলক খুশি! বিবাহ বার্ষিকীতেই অফস্ক্রিন পুনর্মিলন আদৃত-সৌমিতৃষার,আনন্দে আত্মহারা অনুরাগীরা

একটানা জনপ্রিয়তার শিখরে থাকা মিঠাইকে ভালোবাসে আম-বাঙালি। মানুষের মনের মণিকোঠায় রয়েছে মিঠাই সিড, হল্লা পার্টি থেকে মনোহরা পরিবার। এমন পারিবারিক একতা ও হই-হল্লা ভরা ধারাবাহিক জলসার পাতায়। আর প্রত্যেক চরিত্রের সমান গুরুত্ব ও অভিনয় দেখে মুগ্ধ দর্শক। শুধু মিঠাই সিড নয়, এই সিরিয়ালের প্রত্যেক চরিত্র হয়ে উঠেছে দর্শকের আপন জন । পর্দার বাইরেও প্রত্যেক চরিত্রের প্রতি মানুষের আকর্ষণ তুঙ্গে। অনুরাগীদের ইচ্ছা পর্দার বাইরেও এমন ই মিষ্টি সম্পর্ক গড়ে উঠুক মিঠাই-সিডের। আর যারা বিগত কিছুদিন ধরে এই বিষয় নিয়ে মুখভার করেছিলেন তাদের জন্য সুখবর।
img 20220828 163605
অবশেষে বিবাহ বার্ষিকীতেই কালো মেঘ সরিয়ে অফস্ক্রিন হাসি ফুটল সৌমি-আদৃতের। ফ্রেম বন্দী হলেন দুজন। দীর্ঘ কয়েক মাস ধরে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল দূরত্ব বেড়েছে আদৃত- সৌমিতৃষার। কেন বেড়েছিল সে নিয়ে রয়েছে অনেক জল্পনা। তবে আশ্চর্য সমাপতন। বিবাহ বার্ষিকীতে যেন পুনর্মিলন উৎসব। একেবারে হলুদ শাড়িতে মিঠাই লুকে দুজনে একসঙ্গে হাসিমুখে ছবি তুলেছেষ। সৌমি আদৃতের ছবি দেখে যেন চোখ জুড়িয়েছে অনুরাগীদের। স্বস্তির নিঃশ্বাস ফেলেছে সকলে। তবে কি দ্বন্দ্ব সরিয়ে বন্ধুত্বের হাত ধরলেন আদৃত-সৌমিতৃষা?
img 20220827 193345
দীর্ঘদিন নেই কোন যৌথ সাক্ষাৎকার, একটা ছবিও নেই দুজনের। সম্পর্কে ফাটল যে স্পষ্ট তা এর থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল দর্শকের কাছে। অথচ ক্যামেরা ঘুরলেই অভাবনীয় মোড়কে মুড়ে ফেলেন নিজেদের। অভিনয় দেখে মনে হয়না কোনও সমস্যা রয়েছে। বরং প্রেমের দৃশ্যে এত সাবলীল অভিনয় বহুদিন বাংলা ধারাবাহিকে হয়নি যা আদৃত সৌমিতৃষা করে দেখিয়েছে। একেই বলে অভিনয়। অনস্ক্রিন – অফস্ক্রিনকে মিলিয়ে ফেলেননি তারা। শোনা যায় ধারাবাহিকে দিদিয়া অর্থাৎ কৌশাম্বীর সঙ্গে আদৃতের একটি ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। মনে করা হয়, তাঁরা হয়তো প্রেম করছেন। আর সেই কারণেই সৌমিতৃষার সঙ্গে দূরত্ব বেড়েছে আদৃতের। তবে বিবাহ বার্ষিকীতে দর্শককে দিয়েছেন এক অভাবনীয় সারপ্রাইজ। যা দেখে খুশির বাঁধ ভেঙেছে আদৃত সৌমিতৃষার ভক্ত দের। আদৃত সৌমিতৃষার যুগল ছবি দেখে আনন্দে আত্মহারা অনুরাগীরা। আবার সেই পুরানো মিষ্টি বন্ধুত্ব ফিরে আসুক, গোপালের কাছে এই প্রার্থনা করেছে দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর