fbpx

৫০০ পর্ব শেষের আনন্দে মিষ্টিমুখ মিঠাইয়ের!কে কে উপস্থিত ছিলেন আনন্দ পর্বে? জেনে নিন

অনীশ দে, কলকাতা: দেখতে দেখতে ৫০০ এপিসোড পূরণ হল মিঠাই -এর (Mithai)। আগের বছর ৪ঠা জানুয়ারি জি বাংলায় শুরু হয় এই ধারাবাহিক। এই ধারাবাহিক এক যৌথ পরিবারের গল্প বলে, মোদক পরিবারের গল্প। মিষ্টি বানানোই প্রধান পেশা মোদক পরিবারের। সেই পরিবারে এসে উপস্থিত হয় মিঠাই। তারও মিষ্টির ব্যবসা, সাইকেলে ঘুরে ঘুরে মিষ্টি বিক্রি করে মিঠাই। একদিন মোদক বাড়ির দালানে পৌঁছায় মিঠাই। আর সেখান থেকেই সূত্রপাত এই গল্পের।

mithai 2
রাজেন্দ্র প্রসাদ দাসের ‘মিঠাই’ এককথায় সুপারস্টার। ধারাবাহিক সম্প্রচারের পর থেকে প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকায় বিশেষ জায়গা পায় মিঠাই (Mithai)। দর্শকদের বিচারে সে সেরা। এই ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করেছেন বারাসাত নিবাসী সৌমিতৃষা কুন্ডু। প্রথমদিকে ছোটখাট বিজ্ঞাপন করেই সংসার চালাতেন সৌমিতৃষা। কিন্তু তারপরে মিঠাই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। যদিও সে আগে ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র করেছেন।

mithai 3

তা ছাড়াও ‘জয় কালি কলকাত্তাওয়ালি’ সহ বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন সৌমিতৃষা (Soumitrisha)। কিন্তু প্রথম ব্রেক তার কাছে ‘মিঠাই’, এমনটিই মনে করেন তিনি (Soumitrisha)। বাঙালি দর্শক বরাবরই নস্টালজিক থাকতে পছন্দ করেন। সেই কারণেই মিঠাই-এর যৌথ পরিবারের গল্প বাঙালির মনে ধরে। বিশেষ করে উচ্ছে বাবু এবং মিঠাইয়ের রসায়ন দর্শকদের কাছে বেশ লোভনীয়। তাদের মতে মন ভালো করার জন্য মিঠাই (Soumitrisha) সেরা সিরিয়াল।

mithai

দেড় বছর ধরে চলে আসা এই ধারাবাহিক ৫০০ পর্ব শেষ করে ফেলেছে (Mithai)। আজকের দিনে দাড়িয়ে কোনো ধারাবাহিকে ৫০০ পর্ব পূরণ নিঃসন্দেহে একটা সফলতা (Mithai)। সম্প্রতি এই আনন্দে মিঠাইয়ের শুটিং ফ্লোরে কেক কেটে এই আনন্দ উদযাপন চলে। সঙ্গে চলে হৈ হুল্লোর ও নাচ। সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সমস্ত খুঁটিনাটি তুলে ধরেন। শুটিং ছাড়াও রিলস এবং ফটোশুটে হাত পাকিয়েছেন তিনি। রীতি মেনেই এইদিন ৫০০ পর্বের আনন্দ উদযাপনের ছবিও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তিনি।
আরও পড়ুন:গাঁটছড়া’র সেট থেকে একের পর এক ফোন চুরি! চোরের অভিযোগে অনিন্দ্যের হাতে পাকড়াও শ্রীমা
অবশ্য সে ছবি দেখে আবার নানা গুণী নানা মত প্রকাশ করেছেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সৌমিতৃষা সবার সাথে ছবি দিলেও সেখানে জায়গা পাননি আদৃত ও কৌশাম্বি। এছাড়াও গ্রুপ ফটো থেকে বাদ পড়েছেন দিদিয়া। এর মাধ্যমে এটুকু স্পষ্ট সৌমিতৃষার সাথে দূরত্ব বজায় রেখেছেন আদৃত ও কৌশাম্বি। এবার কবে এই দূরত্ব ঘুচে আবার সবাই একজায়গায় হবেন , এখন তারই অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর