fbpx

Mithai: হাসপাতালে মিঠাই, অনুরাগীদের কষ্টের মাঝে নেটজুড়ে ভাইরাল অভিনেত্রী নাচের ভিডিও

বাংলা ধারাবাহিকের জগতে সেরা ধারাবাহিক মিঠাই ( mithai ) । দর্শকদের প্রিয় ধারাবাহিক এটি। মাঝে ধারাবাহিকের টিআরপি পড়ে গেলেও জনপ্রিয়তা বিন্দুমাত্র কমে নি এই ধারাবাহিকের। বেশ কিছুদিন ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছে টান টান উত্তেজনা। যার ফলে দর্শকরা ধারাবাহিকটি দেখতে আরও বেশি ব্যাকুল হয়ে উঠেছে। বেশ কিছুদিন আগে নীপার বৌভাতে ওমির ষড়যন্ত্রের শিকার হয়েছিল মিঠাই। গুলিবিদ্ধ হয়ে এখনও হাসপাতালে ভর্তি সে। আর এই কারণে দর্শকদের মনেও ছেয়ে গিয়েছে বিষাদের ছায়া। তবে এরই মাঝে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মিঠাইরানীর পুরোনো একটি নাচের ভিডিও।

আসলে বেশ কয়েকদিন আগেই নীপা এবং রুদ্রর রিসেপশনের জন্য নতুন রূপে সেজে উঠেছিল মনোহরা বাড়ি। বাড়ির সর্বত্র ছড়িয়ে পড়েছিল খুশির ঝলক। কিন্তু মোদক পরিবারের খুশিতে যে নজর লেগেছিল ওমির! আর তাই বেশিক্ষণের জন্য টেকেনি সেই খুশি। নীপার রিসেপশনের দিন ওমি সিদ্ধার্থকে গুলি করে মেরে ফেলার মতলব এঁটেছিল। কিন্তু মিঠাই ওমিকে গুলি চালাতে দেখে নিয়েছিল এবং সিদ্ধার্থকে বাঁচাতে নিজে গুলিবিদ্ধ হয়েছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

এরপর থেকেই মনোহরা বাড়ির আনন্দ পরিণত হয়েছে দুঃখে। সঙ্গে মন ভাল নেই দর্শকদেরও। সকলেই চায় মিঠাইকে আবার সুস্থ শরীরে দেখতে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে মিঠাইয়ের চিকিৎসা চললেও তাঁর জ্ঞান ফেরে নি। আর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় হঠাৎই নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায় মিঠাইয়ের পুরোনো একটি নাচের ভিডিও। নীপার বৌভাতে মিঠাই এবং পিংকির ‘বোল চুড়িয়া বোল কঙ্গনা’ গানে নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেখে দর্শকরা নিজেদের আনন্দ আর ধরে রাখতে পারে না। তাদের একটাই ইচ্ছে, মিঠাইকে আবারও আগের রূপে দেখতে পাওয়া।

বর্তমানে ধারাবাহিকে দেখা গিয়েছে, বেঁচে থাকলেও জ্ঞান ফেরে নি মিঠাইয়ের। আর তা নিয়েই চিন্তিত মোদক পরিবারের সকলে। ইতিমধ্যে দেখা গিয়েছে সিদ্ধার্থ হাসপাতালের সঙ্গে চুক্তিপত্র সই করে মিঠাইকে বাড়ি ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। সে মনে করছে মিঠাই পরিবারের সকলের সঙ্গে থাকলে শীঘ্রই সুস্থ হয়ে উঠবে। আর দর্শকরাও সেই আশায় বুক বেঁধে রয়েছে। তবে আগামীতে কী হতে চলেছে তা জানার জন্য অবশ্যই চোখ রাখতে হবে মিঠাইয়ের পর্দায়।

google-news-icon

লেটেস্ট খবর