fbpx

Mithai: এ যেন ভালবাসার জয়! সিডকে রক্ষা করতে গিয়ে গুলিবিদ্ধ মিঠাই, তবে TRP’র অভাবে কি সমাপ্ত সিরিয়াল?

 সৌমি ঘোষ,কলকাতা: বাংলা ধারাবাহিকের ইতিহাসে রীতিমতো নজির সৃষ্টি করেছে মিঠাই ( Mithai serial ) ।সব বয়সের মানুষকে সমানভাবে মনোরঞ্জন করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল মিঠাই পরিবার ( zee Bangla )। সম্প্রতি ধারাবাহিকের জনপ্রিয়তাতে পড়েছিল ভাটা। প্রথম স্থান থেকে সোজা স্থান হয়েছিল পঞ্চমে। চ্যানেল টপার এই সিরিয়ালের প্রোমো না আসায় ক্ষোভে ফেটে পড়েছিল মিঠাই অনুরাগীরা। আর তাতেই যেন এতদিনে ঘুম ভাঙল জি-বাংলার ( zee Bangla ) । অবশেষে এল সেই বহু প্রত্যাশিত প্রোমো ( Mithai Promo )। কিন্তু একী প্রোমো দেখে আঁতকে উঠলেন কেন মিঠাই অনুরাগীরা।

একটানা খুশির জোয়ারে ভাসছিল মিঠাই পরিবার। একটানা একের পর এক বিয়ে আর ‘সিধাই’-এর রোমান্স টানতে পারছিল না টি আর পি। তবে এবার আবার পুরানো টানটান পর্ব ফিরে আসতে চলেছে। এমনটাই আভাস পাওয়া যাচ্ছে চ্যানেলের তরফে।

সম্প্রতি এসছে ‘মিঠাই’-এর প্রোমো। যেখানে দেখানো হচ্ছে রুদ্র নীপার বিয়ে। অপূর্ব সুন্দর লাগছে এই অসমবয়সী কাপেলকে। মিঠাই ও তাঁর শাশুড়ি মা হল্লা পার্টিকে নিয়ে হই হই করে দিচ্ছে রুদ্র নীপাকে মিলিয়ে দিচ্ছে। না। রুদ্র নীপার বিয়েটাই একমাত্র চমক নয়! মিঠাইয়ের এরপর ট্যুইস্টের পর ট্যুইস্ট। যা দেখে রীতিমতো বাকরুদ্ধ হয়ে পড়েছে দর্শক। মিঠাই পরিবারের পুরানো শত্রু আগরওয়ালদের ছেলে ওম ফিরে এসছে জেল থেকে। আবার জ্বলে উঠেছে প্রতিশোধের আগুন। এর আগেও সিদ্ধার্থকে মারার প্ল্যান বিফলে যায় তাঁর। বদলে জেলে যেতে হয়। তাই এবারেও ছক কষে সিডকে শেষ করে দেওয়ার। বিয়ের আসরেই সিডের দিকে বন্দুক তাক করে ওমি। জানলা থেকে বন্দুকের নল যখন সিডকে লক্ষ্য করে এগিয়ে আসে। তখনই টের পেয়ে যায় মিঠাই। সিডের সামনে ঢাল হয়ে দাঁড়ায়। বন্দুকের গুলি বুক ভেদ করে বেরিয়ে যায় মিঠাইয়ের। মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই। তবে কি সব শেষ?

 

মিঠাইয়ের মৃত্যু দৃশ্যে চোখের জলে ভাসছে দর্শক। প্রোমো দেখে আরও হতাশ তাঁরা। মিঠাইয়ের মৃত্যু মানে ধারাবাহিক ও শেষ! তবে কি পর্দার বাইরের মনোমালিন্যের জন্যই পর্দাতেও ধারাবাহিক বন্ধের মুখে নাকি খড়ি, ফুলঝুড়ির সাথে লড়াইয়ে পেরে উঠছে না বলেই পর্দা থেকে বিদায় নিল মিঠাইরানি।

মিঠাইয়ের মৃত্যু দেখে মাথায় হাত দর্শকদের। কেউ কেউ তো বলছেন মিঠাই না থাকলে ধারাবাহিক দেখাই ছেড়ে দেবেন।তবে বেশিরভাগ দর্শকই আশাবাদী। তাঁরা বলছেন, নতুন রূপে পর্দায় ফিরবে মিঠাই। এখন শুধু কয়েকদিনের অপেক্ষা।

 

 

google-news-icon

লেটেস্ট খবর