fbpx

Oindrila Saha: পর্দায় ‘রুদ্র’দার সঙ্গে প্রেমের জেরেই কি ভাঙল নিপার বাস্তব জীবনের সম্পর্ক? মুখ খুললেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতে সৌমিতৃষার কুন্ডুর মতোই আরও একটি খ্যাতনামা ঐন্দ্রিলা সাহা। ‘মিঠাই’ ( Mithai ) ধারাবাহিকের ছোট্ট অভিনেতা সে। যার মিষ্টতায় মন মজে দর্শকদের। ছোট থেকেই টেলিপাড়ায় পরিচিত একটি নাম ঐন্দ্রিলা। সম্প্রতি মিঠাই ধারাবাহিকেও নিপার ভূমিকা দেখা যাচ্ছে। ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র দিয়ে শুরু হয়েছিল তাঁর পর্দার সফর। বর্তমানে মোদক পরিবারের ছোট্ট কন্যা সদ্যই বিয়ে করেছেন রুদ্রদাকে। এর আগে বহুবার বিয়ের পিঁড়িতে বসতে গিয়েও শেষমেশ সব গন্ডগোল হয়ে যায়। কিন্তু এবার আর কোনও বাধা নয়, একদম পালিয়ে গিয়ে বিয়ে সেরে নিয়েছে নিপা ওরফে ঐন্দ্রিলা ( Oindrila Saha )। 

তাঁর পর্দার বিয়ে  সমাপ্তি হতেই যেন বাস্তব জীবনে শুরু হয়েছে নতুন ঝড়। মন ভেঙেছে নিপার। জানা গিয়েছে, ক্লাস টেন থেকেই নাকি একজনের সঙ্গে প্রেম করতেন নিপা ওরফে ঐন্দ্রিলা। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাঁর। দেবীপক্ষে অভিনয় চলাকালীনই প্রেমে পড়েন নিপা। কোনও পর্দার তারকা নয়। মিষ্টি এই অভিনেত্রী প্রেমে পড়েছিলেন ক্যামেরার পিছনের এক ব্যাক্তির সঙ্গে। তবে আপাতত সেই দীর্ঘদিনের সম্পর্কে পড়েছে বাঁধ।

oindrila sahaএ প্রসঙ্গে অবশ্য খুব বেশি দুঃখিত নন ঐন্দ্রিলা। এদিন তিনি জানান, “আমি ভীষণ খুশি খুশি ভাবে একা।” নিজের সিঙ্গেল হুড  একেবারে চুটিয়ে ইনজয় করছেন তিনি। দু’জনের পরিবারের তরফেও ঐন্দ্রিলা-স্নেহাশিসের সম্পর্কে সায় ছিল। সোশ্যাল মিডিয়া জুড়েও তাঁদের ছবি মাঝে মধ্যেই দেখা যেত। একটা সময় নিজের প্রোফাইলও তাঁর ছবিতেই মুড়িয়ে রেখেছিলেন ঐন্দ্রিলা ( Oindrila Saha Breakup )। কিন্ত এখন যেন সব অতীত। 

oindrila saha (1)

কেন প্রেম ভাঙল নিপার? এদিন ঐন্দ্রিলার সাফ জবাবা, “সম্পর্কে বোঝাপড়া কমে এসেছিল। তাই বাধ্য হয়েই সরে এসেছি।” রুদ্রদার সঙ্গে অনস্ক্রিনে এখন যেন জমে উঠেছে নিপার সম্পর্ক। নেটিজেনদের সন্দেহ হয় তো এই অনস্ক্রিন প্রেমের জেরেই বাস্তব জীবনের সম্পর্কে বাঁধ পড়েছে ঐন্দ্রিলা। তবে নেটিজেনদের এই মন্তব্যেকে নাকচ করে এদিন ঐন্দ্রিলা জানান, “এর সঙ্গে ফাহিম জড়িত নয়। পর্দার ‘রুদ্র’দা বাস্তবেও আমার দাদা।” আপাতত কেরিয়ারে মন দিতে চায় সে। ব্যাক্তিগত জীবনের এই ছোট্ট ধাক্কাকে  অনেকটাই সামলে নিয়ে আগামীর পথেই এগিয়ে যেতে চায় ঐন্দ্রিলা।

google-news-icon

লেটেস্ট খবর