fbpx

Soumitrisha Kundu:”তুজসে মেরা…”, মিঠাইয়ের রিলে বারবার ধরা দেয় অন্য পুরুষ, চেনেন কি অভিনেত্রীর এই ‘বন্ধু’ কে?

‘মিঠাই’ ( Mithai ) ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন সৌমিতৃষা। সুন্দর স্বভাব, সৌন্দর্য আর অভিনয় দক্ষতা দিয়ে সৌমিতৃষা ( Soumitrisha ) এখন বাংলার মিষ্টি মেয়ে ‘মিঠাই’ হয়ে উঠেছে। তাই পর্দা থেকে পর্দার বাইরেও অসংখ্য মানুষ তাকে পছন্দ করে। সৌমিতৃষা যথেষ্ট সক্রিয় থাকেন ফেসবুক, ইনস্টাগ্রামে। সেখানে নিত্যনৈমিত্তিক অনুসরণকারীদের সংখ্যা বেড়েই চলেছে। পর্দার বাইরেও সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তমহলে তুমুল আগ্রহ। বাস্তবেও অনুরাগীরা চান সিড-মিঠাইয়ের মতোই সৌমিতৃষা- আদৃতের একটি মিষ্টি সম্পর্ক গড়ে উঠুক। তবে বেশ কিছু মাস হল সৌমিতৃষা আদৃতের ( Adrit Roy ) সম্পর্কের অবনতি ঘটেছে বেশ কিছু কারণে। তাতেই মনঃকষ্টে ভুগছে মিঠাই ভক্তরা। এরই মাঝে সৌমিতৃষাকে দেখতে পাওয়া গেছে অন্য এক সঙ্গীর সঙ্গে। কে তিনি জানেন?

সায়ক, রিয়াজদের সঙ্গে সৌমিতৃষার বন্ধুত্ব নিয়ে রয়েছে একাধিক জল্পনা। আর তারপরই বারংবার রুদ্র সাহার সঙ্গে রিলস ও ছবিতে ধরা দিচ্ছেন সৌমিতৃষা। তবে সন্দেহের উত্থান হয়েছে রুদ্র সাহার কমেন্ট দেখে। দুজনের ছবি দিয়ে কখন ও তিনি লেখেন, ‘পৃথিবীর সবচেয়ে মিষ্টি মেয়ে’ আবার কখনও রিল ভিডিও শেয়ার করে লেখেন “যে শুধু বাইরে থেকে সুন্দর নয় ভেতর থেকেও সুন্দর”। রুদ্র সাহার সঙ্গে মিঠাইয়ের এই রিল ভিডিও মুহুর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে । কে এই রুদ্র সাহা, জানেন?

 রুদ্র সাহা এইমুহুর্তে ফ্যাশনের দুনিয়াতে অন্যতম জনপ্রিয় নাম ।মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষাকে(soumitrisha) মাঝেমধ্যেই অন্যরূপে সাজিয়ে উঠেন রুদ্র সাহার তুলির টানে। কখনও কনের সাজে তো আবার কখনও আধুনিক পোশাকে। নীলাম্বরী সাজে তার রিলস তো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায় ।রুদ্র সাহার হাতের যাদুতে মিঠাইয়ের রূপের মাধুর্য্য বহুগুণ বেড়ে যায়। শুধু মিঠাই নয়, দিতিপ্রিয়া,শ্রী তমা থেকে টলিউডের শ্রাবন্তী,পায়েল রাও সেজে ওঠেন রুদ্রর হাতে। তবু যেন রুদ্র সাহার কাছে একটু বেশিই প্রাধান্য পায় মিঠাই রানি। আর তাই নিয়েই নতুন জল্পনা তবে কি মিঠাইয়ের মনচুরি করলেন এই খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার।

google-news-icon

লেটেস্ট খবর