fbpx

Mithai: যেন কলির কেষ্ট! অনুরাধা ছাড়াও আরও সাত নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে মিঠাইরাণীর শ্বশুর

বাংলা সিরিয়াল জগতের দীর্ঘদিনের টপার মিঠাইরাণী ( Mithai )। বেশ কয়েক সপ্তাহ TRP তালিকা থেকে শীর্ষ পদ হারিয়ে ফেললেও বাংলা মা-মাসির মন থেকে মুছে যায়নি সে। সকলের মনের কোণে এক বিশেষ জায়গা করে রেখেছে মিঠাই। নামের মতোই মিষ্টি তাঁর কার্যকলাপ। সেই কারণেই হয় তো TRP তালিকায় জায়গা এদিক-ওদিক হলেও মানুষের মন থেকে একেবারে মুছে যায়নি সে। 

তবে ইদানিংকালে মিঠাইকে নিয়ে বেড়েছে অনুরাগীদের অভিযোগ। ইতিমধ্যে জি বাংলা খ্যাত এই ধারাবাহিকে তুলে ধরা হয়েছে শ্বশুড়ের বিয়ে আর তাই দেখেই যেন বাঁধ ভাঙা রাগ চেপেছে অনুরাগীদের মাথায়। ‘এ কেমন সংস্কৃতি?’ বলে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে মিঠাইয়ে সপক্ষেও দাঁড়িয়েছেন অনেকে। এক কথায় মিঠাইয়ের শ্বশুর অর্থাৎ সমরেশের বিয়ে নিয়ে জোর চর্চা চলছে নেটপাড়ায়।

mithai

উল্লেখ্য, সমরেশ ওরফে কৌশিক চক্রবর্তীর গম্ভীর প্রকৃতির অভিনেতা বলেই চিরকাল পরিচিত। বাংলা নাটক আরণ্যের ইতিকথা দিয়েই শুরু তাঁর পথ চলা। মাঝে একাধিক ধারাবাহিকে কাজ। এই ক’দিনের অভিনয়েই মানুষের কাছে একটি পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। শুধুই ছোটপর্দা নয়। কাজ করেছেন একাধিক সিনেমাতেও। বর্তমানে একসঙ্গে প্রায় তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। দক্ষতার জেরেই নিজেকে এই রকম যোগ্য মানুষ করে তুলেছেন কৌশিক। 

মিঠাই সিরিয়ালে নিজেকে এক প্রকার জাঁদরেল শ্বশুর হিসাবেই তুলে ধরেন তিনি। তবে ইতিমধ্যে বৌমার জেরে একেবারে বিপাকে পড়েছেন তিনি। আসলে বিপাকে মনে মনে নিজেও খুশি সমরেশ। মিঠাইয়ের কথায় নতুন করে বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। তবে তাঁর এই বিয়ের পিঁড়িতে বসাকে সঠিক ভাবে দেখছেন না নেটিজেনরা। অনেকের দাবি, ইতিমধ্যে বিয়ে ও পরকীয়া মিলিয়ে মোট সাতজনের সঙ্গে সম্পর্কে আছেন কৌশিক। এক ব্যাক্তি সাত নারীর সঙ্গে সম্পর্কে, শুনে নিশ্চয়ই আকাশ থেকে পড়ার মতো দশা। কিন্তু এটাই সত্যি। আসলে বর্তমানে মিঠাই নিয়ে মোট তিনটি ধারাবাহিকে কাজ করছেন সমরেশ ওরফে কৌশিক চক্রবর্তী। এই সকল ধারাবাহিকে তাঁর বিয়ে ও পরকীয়া মিলিয়ে অনুরাধা ছাড়াও মোট সাত জন নারীর সঙ্গে সম্পর্ক আছে তাঁর। মন ফাগুনে মণিকা ও  মধুবনী, পিলু’তে রিজুলা ও কল্যাণী এবং মিঠাইতে আরতি, জয়িতা ও বেরূতির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। 

google-news-icon

লেটেস্ট খবর