Advertisement

Weekly TRP List: মনোহরায় একের পর এক নতুন মোড়, মিঠাইয়ের ‘বেঙ্গল টপার’ শিরোনাম ছিনিয়ে নিতে ব্য়র্থ খড়ি-গৌরীরা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন দর্শকদের কাছে আলোচনার এক অন্যতম বিষয় হয়ে উঠেছে বাংলা ধারাবাহিক। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে একের পর এক ধারাবাহিক। তবে কিছু কিছু ক্ষেত্রে এই ধারাবাহিকে কেন্দ্র করে দর্শদের মাঝে সাময়িক বিতর্ক নজরে এলেও, সেই সমস্তকে পিছনে সরিয়ে রেখে নিজেদের জনপ্রিয়তাকে পুনঃরুদ্ধার করতে সচেষ্ট এই বাংলা ধারাবাহিক এবং তাঁতে অভিনীত তারকারা। যার এক ছোট্ট প্রতিফলন পাওয়া গিয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকাতে ( Weekly TRP List )।

কিন্তু এরপরেও দর্শকদের এই আলোচনা যেন কিছুতেই থামতে চাইছে না। আর এই আলোচিত বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত ‘মিঠাই’। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক বেশ কিছু সপ্তাহ যাবৎ বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান দখল করে রেখেছে। তথ্য অনুযায়ী, এই নিয়ে মোট ৫৫ সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করার নতুন রেকর্ড তৈরী করেছে এই ধারাবাহিক। যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র দর্শক মহলে।

25c52

কিন্তু দর্শদের এই আলোচনা আর পাল্টা আলোচনা তো সারা সপ্তাহ বজায় থাকবে। আর এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই। যার মোট প্রাপ্ত নম্বর ৮.৩। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৭.৯। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। যার প্রাপ্ত নম্বর ৭.৫। চতুর্থ স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.৪।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। যার প্রাপ্ত নম্বর ৭.১। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক ধুলোকণা। প্রাপ্ত নম্বর ৬.৭। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক উমা। যার মোট প্রাপ্ত নম্বর ৬.৪। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (৬.৩) এবং মন ফাগুন (৬.৩)। নবম স্থানে রয়েছে এই পথ যদি না শেষ হয় (৫.৬) এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক এক্কা দোক্কা (৫.৩)। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement