fbpx

Weekly TRP List: অবশেষে বাজিমাত! সিড-মিঠাইয়ের মন কষাকষি ফুটে উঠতেই TRP তালিকায় সবাইকে হারাল মিঠাইরানি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মেগাসিরিয়ালগুলি দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। যা একে এক অন্য মাত্রায় পৌছে দিতে সাহায্য করেছে। যদিও এই জনপ্রিয়তার মাঝেও বিভিন্ন ক্ষেত্রে দেখা গিয়েছে গল্পের একঘেয়েমি চলে আসার দরুন বাংলা ধারাবাহিকে ( Bengali Serial ) কেন্দ্র করে দর্শকরা রীতিমতো ক্ষুদ্ধ। কিন্তু সেই সমস্ত বিষয়কে দুরে সরিয়ে রেখে বাংলা ধারাবাহিক গল্পে একের পর এক নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছে। কিন্তু তাতেও আলোচনা যেন থামতে চাইছে না।

আর এই আলোচিত বাংলা মেগা সিরিয়ালগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’। টেলিভিশনের এই মেগাসিরিয়াল বিগত বেশ কিছু সপ্তাহ ধরে বাংলা টপার হিসেবে সাপ্তাহিক টিআরপি তালিকায় ( Weekly TRP List ) শীর্ষ স্থান ধরে রেখেছিল। কিন্তু বেশ কিছু দিন যাবৎ দেখা গিয়েছে মিঠাই তাঁর শীর্ষ স্থান হারিয়েছে এবং তাঁর বদলে তালিকায় শীর্ষ স্থানে উঠে এসেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এমনকী তালিকায় দ্বিতীয় স্থানে চলে এসেছে বাংলা ধারাবাহিক ‘ধূলোকনা’। শুধু তাঁই নয় একদা বাংলার টপার ‘গাঁটছড়া’ কোনও রকমে তালিকায় পঞ্চম স্থানে নিজের স্থান করে নিয়েছে।

28c52

যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র দর্শক মহলে। কিন্তু এই আলোচনা আর পাল্টা আলোচনা তো সারা সপ্তাহ বজায় থাকবে। আর এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই। যার মোট প্রাপ্ত নম্বর ৮.৫। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৮.০। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক গৌরী এলো এবং গাঁটছড়া। যার প্রাপ্ত নম্বর ৭.৯। চতুর্থ স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.৭।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকণা। যার প্রাপ্ত নম্বর ৭.৫। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মন ফাগুন, অনুরাগের ছোঁয়া। প্রাপ্ত নম্বর ৬.৩। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক উমা (৬.২)। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় (৬.০)। নবম স্থানে রয়েছে এক্কা দোক্কা (৫.৮) এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক খেলনা বাড়ি (৫.৬)। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর