fbpx

Mithai: মিঠাইয়ের ‛ন্যাকামি’, সিড বড় ‛পিছন পাকা’! বেঙ্গল টপারকে ন্যাকা বলেই ধুয়ে দিল এই জনপ্রিয় ইউটিউবার

বাংলা ধারাবাহিকের ইতিহাসে জনপ্রিয়তম সিরিয়াল ‘মিঠাই’ । মিঠাই-সিড জুটিকে ভালোবাসে না এমন সিরিয়াল প্রেমী বোধহয় নেই। তবে ইদানীং যেন ভাটা পড়েছে ধারাবাহিকের TRP তে। এই সুযোগেই ইউটিউবার ঝিলাম ‘মিঠাই’ ধারাবাহিকের রীতিমতো তুলোধোনা করলেন সোশ্যাল মিডিয়ায়। এই নিয়েই বুধবার সারাদিন সরগরম হয়ে রইল সোশ্যাল মিডিয়া। মিঠাই প্রেমীরা রীতিমতো ক্ষোভে ফুঁসছেন ঝিলমের ওপর। কী বলেছেন ঝিলাম?

ঝিলাম বলেছেন, “যমুনা ঢাকি সিরিয়ালটা পাক্কা আকাট সিরিয়াল ছিলো। কিন্তু ওই সিরিয়ালটার আকাটমো দেখে হাসি পেত। মজা পেতাম। কিন্তু মিঠাই অতি ন্যাকা একটি সিরিয়াল যার কোন কিছুই আমায় এন্টারটেইন করে না।” সরাসরি ন্যাকা বলে অভিযোগ করলেন মিঠাই ধারাবাহিকের। মিঠাই কে বলেছেন ন্যাবাচক( ন্যাকা+ বোকা+ চালাক) মেয়ে। আদৃত ওপরে সিডকেও ছেড়ে কথা বলেননি। ঝিলাম বলেছেন “পেছন পাকা ছেলে” সিদ্ধার্থ। সারা বাড়ির লোক সবসময় সিদ্ধার্থকে তুষ্ট রাখার চেষ্টা করে। যেখানে পরিবারের মাথা দাদু বর্তমান রয়েছেন, সেখানে নাতি সিদ্ধার্থের দেমাক নিয়েই কটাক্ষ করেছেন ঝিলম।

মিঠাইয়ের অন্যতম অংশ “হল্লা পার্টি”। যারা মনোহরা পরিবারকে মাতিয়ে রাখে। তাদের বিরুদ্ধেও এনেছেন অভিযোগ। সারাদিন বাড়ির ছেলে,বৌমা, মেয়ে,জামাই সকলেই বাড়িতে বসে থাকে, আড্ডা দেয় আর আজগুবি কান্ড করে বেড়ায়।সকলেই বিয়ে করে নয় পালিয়ে,নয় প্রেমে পড়ে। কেউই স্বাভাবিক সম্পর্কে নেই। প্রেম বিয়ে নিয়ে মেতে থাকা প্রসঙ্গেই ঝিলাম বলেছেন,”এই সিরিয়ালের পরিবারে কৌরবদের থেকেও বেশি মেম্বার এবং সবার জীবনে একটাই লক্ষ, বিয়ে। পালপাল ভাই বোন, ও এক বিরাট বড় পুলিশ কর্মকর্তা মিঠাই এর বাড়িময় সারাদিন ছুটে বেড়ায়।”
img 20220721 165606
যে মিঠাই ধারাবাহিক নিয়ে মাতামাতি করেন দর্শক, তাকেই একেবারে ধুয়ে দিলেন ইউটিউবার ঝিলম। অবশ্য ঝিলমের পোস্টে বেশিরভাগ ইতিবাচক কমেন্টস এসছে। ইদানীং মিঠাইয়ের জনপ্রিয়তা কমছে। এর মূল কারণ হিসেবে দর্শক বলছেন, ধারাবাহিকের গতি কমছে, আর উত্থান-পতন হীন অবাস্তব ঘটনা দেখানো হচ্ছে। এছাড়াও মিঠাই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের অভ্যন্তরীণ সম্পর্কের টানাপোড়েনে ভাঙন ধরেছে সিরিয়ালে। মিঠাই প্রেমীরা দু শিবিরে ভাগাভাগি হয়ে গেছে আর এই প্রভাব পড়ছে
ধারাবাহিকের TRP তেও।

অনেকেই সমালোচনা করছিলেন ধারাবাহিকের। তবে প্রকাশ্যে মুখ খুলে সাহসিকতার পরিচয় দিলেন ঝিলম। এতে তাঁর ইউ টিউবে দর্শক সংখ্যা কমতে পারে বলে আশঙ্কা করেছেন ঝিলম। মিঠাই ভক্তরা রীতিমতো ক্ষিপ্র হয়ে রয়েছেন ঝিলামের ওপর। সেটাও তিনি জানিয়েছেন ‘মিঠাই সিরিয়ালের অনেক ফ্যান আছে। তাদের একজন আমায় আমার ইউটিউব চ্যানেলে এসে থ্রেট দিয়েছে কমেন্টে, আমি মিঠাইকে কিছু বললে, আমায় জুতো মারবে। ওনার মতোই যাদের চিন্তা ভাবনা, তাদের উদ্দেশ্যে বলি, আমার পায়ের মাপ বাটার জুতো হলে ৪। স্নিকার হলে ভালো হয়। জুতোটা পুজো নাগাদ ছুঁড়বেন। তাহলে আমাকে আর ঠেলাঠেলি করে ওই ভিড়ে জুতো কিনতে যেতে হয় না আরকি।’

google-news-icon

লেটেস্ট খবর