fbpx

Mithai: সর্বসম্মুখেই কাঁদো কাঁদো মিঠাই! স্টেজে উঠতেই উচ্ছেবাবুর কথা ভেবে আবেগপ্রবণ সকলের প্রিয় মিঠাইরাণী

অহেলিকা দও, কলকাতা : মিঠাইরাণী সবার সেরা, সকলের মুখে এখন এই একটাই কথা। যদিও টিআরপিতে এই মুহূর্তে তৃতীয় স্থানে রয়েছে মিঠাই ( Mithai )। তবে একটা কথা না বললেই নয়, অত্যন্ত কম সময়ের মধ্যেই যে ধারাবাহিক জনপ্রিয়তা অর্জন করেছে সেটা এক্কেবারে স্পষ্ট। এর একমাত্র মূল কারণ হলো মিঠাই ( Mithai ) এবং উচ্ছে বাবুর দুষ্টু-মিষ্টি কেমিস্ট্রি।

ধারাবাহিকের মূল দূই চরিত্রের সাথে মোদক পরিবারের হাসি ঠাট্টা যেন আরও দর্শকদের মাতিয়ে তোলে। তবে তবে এই জনপ্রিয়তা বজায় রাখতে তারকাদের মাঝে মাঝেই নানা মঞ্চে অনুষ্ঠান করতে হয়। তেমনই অনুষ্ঠানে সম্প্রতি দেখা গেল মিঠাইরাণী ( Mithai ) ওরফে সৌমীতৃষা কুণ্ডুকে। নিজের নাম যেভাবে ধরে রেখেছেন তিনি এই কম বয়সেই সেটা সত্যিই অতুলনীয়। গেরুয়া এবং গোলাপী শাড়ি পড়ে হাজির হয়েছিল এই নায়িকা। সেখানে এমন এক ঘটনা ঘটে গেল যে মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও।

mithai

ভিডিওতে দেখা গেল সৌমীতৃষা মিঠাইয়ের ( Mithai  ) মতই সেজে এবং সেই একই অঙ্গভঙ্গিতে কথা বলছে। মিঠাইয়ের সেই আধাভাঙ্গা ইংরেজি সব কিছুই নকল করে দেখাচ্ছে সে। এমনকি স্টেজে উঠে নিজের উচ্ছে বাবুকে নিয়েও কথা বলল মিঠাইরাণী। এভাবেই গোটা স্টেজ এদিন মাতিয়ে তুলেছিল মিঠাই। তবে যেটা মূল লক্ষ্যনীয় বিষয় এই ভিডিওতে তা হল উচ্ছে বাবুকে নিয়ে কথা বলতে গিয়ে হঠাৎ করে আবেগপ্রবণ হয়ে পড়ল অভিনেত্রী।

মিঠাই ( Mithai ) জানিয়েছে সে নিজে যতটা বকবক করে, উচ্ছে বাবু একেবারেই কথা বলে না। পাশাপাশি মিঠাই বলে তার উচ্ছে বাবু স্মার্ট আর মিঠাই স্টুপিড। তাই মিঠাইয়ের সঙ্গে উচ্ছে বাবুর কোন তুলনা হয় না, এমনটাই বলেছে সৌমীতৃষা। এদিকে বর্তমানে তরুণীদের ক্রাশ আদৃত রায় মানে মিঠাইয়ের উচ্ছে বাবু। ফলে তাকে নিয়েও মেয়েদের মাতামাতি ঠিক কোন পর্যায়ে সেটা আশা করি আলাদা করে প্রকাশ করার দরকার নেই।

google-news-icon

লেটেস্ট খবর