fbpx

সিডকে ছেড়ে এবার সোমের সঙ্গে প্রেমে মজেছেন ‘মিঠাই’,তবে কি মোড় ঘুরবে গল্পের

পর্দায় মিঠাই (Mithai) ও সিদ্ধার্থর প্রেম দেখতে অভ্যস্থ সকলে । তাদের মিষ্টি মধুর রসায়ন এই ধারাবাহিকের (Mithai) মূল ইউএসপি । এখন অবশ্য তাদের প্রেম জমে ক্ষীর । ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখানো হচ্ছে পাহাড়ে চলছে সিড ও মিঠাইয়ের প্রেম পর্ব । তাদের মধ্যে বাড়ছে ঘনিষ্ঠতা । উচ্ছেবাবুকে চোখে হারাচ্ছে (Soumitrisha Kundu) মিঠাই । সুযোগ পেলেই দুজন দুজনকে আঁকড়ে রাখছে । ঠিক এসবের মাঝখানেই ভিলেনের মত হাজির হল সোম ।

আরও পড়ুন……পাওয়া গেছে চলমান চুল্লির হদিশ , গোপনে পুড়ছে রাশিয়ান সৈন্যের দেহ

এবার আর সিড নয় , মিঠাই (Mithai) মজেছে সোমের প্রেমে। পাঠক এতক্ষণে চিন্তায় পড়ে গেছেন নিশ্চয় ! আসল ব্যাপারটা হল মিঠাই (Mithai) ও সোমের প্রেম জমে উঠেছে ইন্সটা রিলে । ধারাবাহিকের পর্দায় নয় । কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা (Soumitrisha Kundu) ও ধ্রুবের একটি ইন্সটা রিল ব্যাপক আলোচিত হয় । পাহাড়ে গিয়েই খোশমেজাজে দুজন মিলে বানিয়ে ফেললেন একটি ঝাঁকঝমক রিল । আর আপলোডের পর পরই ভাইরাল ।

সিডকে ছেড়ে এবার সোমের সঙ্গে প্রেমে মজেছেন ' মিঠাই ' , তাহলে কি কেমিস্ট্রি বদলাতে চলেছে !

আরও পড়ুন…..Gangubai Kathiawadi: মুক্তি পেতেই লক্ষ্মীলাভ বক্স অফিসে , দ্বিতীয় দিনেও ‘ গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ‘ এর ঝুলিতে ১৩ কোটি

ধারাবাহিকের সিড বাস্তবেও বড্ড কড়া প্রকৃতির মানুষ । উচ্ছেবাবু ওরফে আদৃত রায় সামাজিক মাধ্যমে তেমন সচল নয় । তাই অগত্যা আর কি করা যায় ! সবার প্রিয় মিঠাই (Soumitrisha Kundu) তাই সেটের বাকি সবাইকে নিয়ে মেতে ওঠে রিলস বানানোর চক্করে। সহঅভিনেতাদের সাথেই চলে খুনসুটি । কখনও সোমের কোলে চড়ছেন তো আবার কখনও আবার পাহাড়ি পোশাকে নেটিজেনদের নজর কাড়ছেন ।

google-news-icon

লেটেস্ট খবর