fbpx

‘কামড়ে দেব’! ছটফটে মিষ্টি মিঠাইয়ের এমন ‘হিংস্র’ স্বভাব? সৌমিতৃষার ভিডিয়ো ভাইরাল

অনীশ দে, কলকাতা: বাংলা ধারাবাহিক জগতের নানা অনুষ্ঠানের অন্যতম মিঠাই (Mithai)। টিআরপির (TRP) নিরিখে দীর্ঘদিন চলা ধুলোকোনা – কেও পিছনে ফেলেছে এই মিষ্টি গল্প। এক কথায় বাংলার ধারাবাহিক প্রেমীদের কাছে এই ধারাবাহিক খুবই জনপ্রিয়। সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে সন্ধ্যা মানেই মিঠাই। সম্প্রতি মিঠাইয়ের একটি ভিডিয়ো শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়াতে। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে মিঠাই ভক্তরা। কি এমন আছে সেই ভিডিয়োতে, যা দেখে আপনিও হাসি আটকে রাখতে পারবেন না? আসুন দেখি।

untitled(1)

ইউটিউব শর্টসে সম্প্রতি এক ভিডিও শেয়ার করে মিঠাই ভক্তরা। এই ভিডিওতে রয়েছে নানা মজার দৃশ্য। তবে তা ক্যামেরার সামনের নয়। হ্যাঁ, মেক আপ রুমে সাজগোজ চলাকালীন মিঠাই ওরফে সৌমিতৃষার (Soumitrisha Kundoo) একটি ভিডিও বানান তার সহকর্মীরা। আর এই ভিডিও দেখেই হাসির রোল উঠল নেটপাড়ায়। আসলে সৌমিতৃষার মাকে আপ চলাকালীন তিনি মজা ও খুনসুঁটি করেন বাকিদের সাথে। কামড়ে দেওয়ার হুমকিও দেন তিনি। তবে নিছকই মজার ছলে। এরপরেই তাকে একজন জানান তার এই গোটা কাণ্ডের ভিডিও করা হয়েছে। আর এরপরেই লজ্জায় মুখ ঢেকে মিঠাই (Mithai)।

টেলিভিশনে আগমনের পর টিআরপির মিঠাইয়ের স্থান ছিল প্রথমে। কিন্তু সময়ের সাথে সাথে সেই স্থান ধরে রাখতে অক্ষম মিঠাই (Mithai)। গত সপ্তাহে যে রেটিং লিস্ট আসে, সেখানে অনেকটাই নিচে রয়েছে মিঠাই। দিন দিন স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলার (Zee Bangla) লড়াই জমে উঠছে। একদিকে স্টার জলসা একের পর এক ধারাবাহিকের ঘোষনা করেছে, যার মধ্যে অন্যতম এক্কা দোক্কা, নবাব নন্দিনী। অন্যদিকে জি বাংলাও মাঠ ছাড়তে নারাজ। আগের মত প্রথম স্থান ধরে রাখতে না পারলেও টেলিভিশনের ৫ শীর্ষ স্থানীয় ধারাবাহিকের মধ্যে অন্যতম মিঠাই।

mithai 10

তবে চলতি সপ্তাহে যে ধারাবাহিকের মধ্যে বেশ কিছু মোচড় দেখা যাবে, তা আগেই জানিয়েছেন নির্মাতারা। নববধূ পিঙ্কিকে সাহায্য করার জন্য কী পদক্ষেপ নেবেন মিঠাই (Mithai)। পিঙ্কির পাশে আগেই দাড়িয়েছে মিঠাই, সিদ্ধার্থ, শ্রী ও নীপা। তবে এখনও পর্যন্ত পিঙ্কির শাশুড়ি যে তার পক্ষে নেই। পিঙ্কির শ্যুটিংয়ে সাহায্য করার জন্যে এক অভিনব পন্থা আবিষ্কার করে মিঠাই। যখন পিঙ্কি শ্যুটিংয়ে যাবে, তখন কাউকে পিঙ্কি সেজে বসে থাকতে হবে ঘরে, তাহলেই একমাত্র পিঙ্কি মন দিয়ে কাজ করতে পারবে। আর এই দেখেই দর্শকদের প্রশ্ন, সমস্ত ধারাবাহিকের গল্প কোথাও না কোথাও গিয়ে মিশে যাচ্ছে না তো?

google-news-icon

লেটেস্ট খবর