fbpx

মাথায় চিন্তার আকাশ! মনোহরাকে বাঁচাতে গোপালের কাছে নুইয়ে পড়ল সিদ্ধার্থ

আসন্ন সপ্তাহেই জন্মাষ্টমী, তার সঙ্গেই তাল মিলিয়ে মিঠাইয়ের একটি নতুন প্রোমো আপলোড করল জি বাংলা।

অনীশ দে, কলকাতা: বাংলায় যে সমস্ত ধারাবাহিক তৈরি হয়, তাদের মধ্যে অন্যতম মিঠাই (Mithai)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক সর্বদাই ভালো টিআরপি অর্জন করে। দর্শকদের ভালোবাসায় অনেকদিন আগেই ৫০০ পর্ব পূরণ করেছে মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে সবার প্রিয় পাত্র হয়ে উঠেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu) এবং অদৃত (Adrit Roy)। বলাই বাহুল্য, জীবনের যে কোনওরকম পরিস্থিতিতেই হার না মানার অভ্যাস মিঠাইয়ের রয়েছে। তাছাড়াও সে যে কত বড় গোপাল ভক্ত তাও কারোর অজানা নয়। আসন্ন সপ্তাহেই জন্মাষ্টমী, তার সঙ্গেই তাল মিলিয়ে মিঠাইয়ের একটি নতুন প্রোমো আপলোড করল জি বাংলা।

mithai 14

১৪ই আগস্টের পর্বের এই প্রোমোতে প্রথমে দেখা যায় সিদ্ধার্থ এক জায়গায় বসে খুবই চিন্তায় মগ্ন। মূলত মনোহরার কারণেই যে এই চিন্তা, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে কিছুক্ষণের মধ্যেই বাড়ির সবাই এবং সিদ্ধার্থ শুনতে পায় মনোহরাকে বাঁচাতে গোপালের কাছে প্রার্থনা করছে মিঠাই (Mithai)। কিন্তু তার চেয়েও আশ্চর্য্যের কথা, সেখানে মিঠাইয়ের সাথে উপস্থিত তোর্ষা। ধুপ জ্বেলে মিঠাইকে ভক্তি গীতি গাইতে দেখা যায়। শুরুতে অবশ্য তোর্ষা সেখানে থাকলেও পরে সেখান থেকে চলে যায় সে। বলাই বাহুল্য, দর্শকদের জন্য আরও অনেক চমক থাকতে চলেছে আজকের পর্বে।

mithai 13

এই পোস্টে মিঠাই (Mithai) অনুগামীরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। একদিকে যেমন মিঠাই ভক্তরা মিঠাইয়ের সারল্যের প্রশংসা করেছে অন্যদিকে অদৃতের অভিনয় দক্ষতার প্রশংসাও করেছেন অনেকে। স্বাধীনতা দিবস উপলক্ষে জি বাংলার তরফ থেকে আজ সকালেও একটি প্রোমো শেয়ার করা হয়। যেখানে নারীর স্বাধীনতা নিয়ে কথা বলে মিঠাই এবং মিতুল। মিঠাই জানায়, যেদিন থেকে সে সন্দেশ বানাতে শিখেছে সেদিন থেকেই সে স্বাধীন। যা একপ্রকার সত্যি। মিঠাইয়ের মিষ্টি কথা ও ভাবভঙ্গি যে সারা পশ্চিমবঙ্গের দর্শকদের মন জয় করেছে তা তাদের টিআরপি লিস্টে অবস্থান দেখলেই বোঝা যায়।

mithai 12

চিরাচরিত ভাবে এই সপ্তাহেও শীর্ষে রয়েছে মিঠাই। ৮.৭ পয়েন্টের সাথে প্রথম স্থান অধিকার করেছে ধারাবাহিক। এছাড়াও দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া, যার এই সপ্তাহের পয়েন্টস ৮.১। সর্বোপরি তৃতীয় স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং আলতা ফড়িং। দুটি ভিন্ন চ্যানেলের ধারাবাহিক হলেও কড়া প্রতিযোগিতা হয়েছে এই দুই সিরিয়ালের মধ্যে। এই সপ্তাহে এই দুই ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট ৭.৭।

google-news-icon

লেটেস্ট খবর