fbpx

উদয়-অনামিকার জীবনে নতুন আলো! নিজেই খুশির খবর ভাগ করে নিলেন মিঠাই খ্যাত অভিনেতা

টিআরপি তালিকায় ( TRP List ) তাকে হারানো মুশকিল। স্বাভাবিক ভাবেই প্রতি সপ্তাহেই TRP তালিকার শীর্ষে জ্বলজ্বল করে একটি সিরিয়ালের নাম আর তা হল মিঠাই ( Mithai )। বাড়ির মাসি-পিসিদের মনে এই ধারাবাহিকের জায়গা নিয়ে কোনও কথা হবে না। অবশ্য এই সপ্তাহে টিআরপি তালিকায় খানিকটা নীচের দিকে নেমে গেলেও মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে কোনও কথা হবে না। মানুষের কাছে বিশেষ করে বাড়ির মহিলাদের মধ্যে এই সিরিয়াল গ্রহণযোগ্যতা সাড়া ফেলার মতো।

আর এই জনপ্রিয়তার যদি কোনও নির্দিষ্ট কারণ থাকে তা হলে সেটি হল সৌমিতৃষা কুণ্ডু বা মিঠাই। তবে মূল চরিত্রের পাশাপাশি ধারাবাহিকে অভিনীত প্রতিটি চরিত্রই দর্শক মনে ভীষণ ভাবে হিন্দোল তোলে। মানুষের মনে জায়গা করার পাশাপাশি কলাকুশলীমহলেও জনপ্রিয়তা বেড়েছে মিঠাই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের। আর সেই জনপ্রিয়তাকে কেন্দ্র করেই আজ ভালো আয়ের মুখ দেখেছেন প্রতিটি সদস্য। সম্প্রতি অভিনেতা উদয় প্রতাপ সিংহের ( Uday Pratap Singh ) বাড়িতে এসেছে নতুন সদস্য। প্রেমিকা অনামিকা সঙ্গে করে নতুন বাড়িতে নতুন সদস্য এনেছেন উদয়। গাড়ি কিনেছেন তাঁরা। শো-রুমে লাল টুকটুকে সুজুকি বালেনোর পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেতা ও তাঁর প্রেমিকা অনামিকা। দুজনের মুখেই উজ্জ্বল হাসি। তাঁদের লেন্সবন্দি ছবিকে অবশ্য অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেনি মিঠাই পরিবারের রাতুল। ছবিটি নিজেদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দম্পতি। এবং সঙ্গে লিখেছেন, ‘গাড়ি ছোট হলেও আনন্দটা বড়।’

উল্লেখ্য, তাঁদের এই আনন্দের মুহূর্তের ছবি দেখে শুভেচ্ছার ঢল নেমেছে নেটপাড়ায়। বন্ধুর জন্য খুশি অভিনেত্রী স্বস্তিকা দত্তও। নেটমাধ্যমেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছে পর্দার রাধিকা। উদয় যে গাড়িটি কিনেছেন তাকে নিজের মুখে ছোট বললেও তার মূল্য মোটেই ছোট নয়। কলকাতার রাস্তায় এই গাড়ির দাম সাত থেকে দশ লক্ষ টাকা। কিন্ত এত টাকার গাড়ি কিনেও কোনও অহংকার নেই অভিনেতার। যা মন ভরিয়েছে তাঁর অনুরাগীদের। 

uday pratap singh (1)

প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে সে। শ্রীতমার স্বামী রাতুলের চরিত্রে দেখা যায় তাঁকে। এছাড়াও অর্জুন দত্ত পরিচালিত ‘শ্রীমতী’তেও করছেন উদয়। এক কথায় বলতে গেলে, অভিনয় জগতে ফুলে ফেঁপে উঠেছে তাঁর ক্যারিয়ার। এই পরিস্থিতি নিজের সঙ্গীনীকে নিয়েই বাড়ির নতুন সদস্যকে আমন্ত্রণ জানালেন অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর