fbpx

Tonni Laha Roy: বিপদে মোদক পরিবার, মিঠাইদের কথা ভুলে সমুদ্র সৈকতে লাবণ্য়ময়ী হয়ে ভ্রমণে ব্যস্ত তোর্সা

মনোহরার কথা ভুলে গেলেন 'তোর্সা'! তন্বী লাহা রায়ের লাবণ্যময়ী ওয়েস্টার্ন লুকে জলকেলির ছবি ভাইরাল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই চমকপ্রদ ধারাবাহিকের তালিকায় যার নামটা সবার আগে উঠে আসে সে আর কেউ নয়, জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। অভিনেত্রী ‘সৌমিতৃষা কুন্ডু’ এবং অভিনেতা ‘অদৃত রায়’ অভিনীত এই ধারাবাহিক বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করলেও, বিগত কয়েক সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী ‘মিঠাই’ খুব ভাল ফলাফল করতে পারেনি।

অপরদিকে একের পর এক সংকটের মুখে দাঁড়িয়ে গোটা মোদক পরিবার। তবে মনোহরা চলে গেলেও একেবারে হাল ছেড়ে দেননি মিঠাইয়ের গোটা পরিবার। যাকে কেন্দ্র করে একটা বিষন্নতা কাজ করছে দর্শকদের মাঝে। তবে এতো গেল ধারাবাহিকের প্রসঙ্গ। বলে রাখা ভাল, ইদানিং ‘মিঠাই’ ধারাবাহিকের সঙ্গে সঙ্গে তাতে অভিনীত সকল তারকারা নেটমাধ্যমে বিশেষ ভাবে চর্চিত রয়েছেন। যার মধ্যে অন্যতম হল জনপ্রিয় টলিউড অভিনেত্রী তন্বী লাহা রায় ( Tonni Laha Roy )। মিঠাই ধারাবাহিকের অন্যতম খলচরিত্র তোর্সা’এর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

12c52

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

তবে ধারাবাহিকের সঙ্গে সঙ্গে অভিনেত্রী তন্বী লাহা রায় সোশ্যাল মিডিয়াতেও ভীষণ ভাবে চর্চিত। নেটমাধ্যমে তাঁর করা নিত্য নতুন পোস্ট প্রতিনিয়ত দর্শকদের মন জয় করে চলেছেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রীর যেই পোস্টটি নেটমাধ্যমে সকলের সামনে এসেছে তা দেখার পর রীতিমত চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। এদিন অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন, যেখানে অভিনেত্রী তন্বী লাহা রায়কে দেখা গিয়েছে একেবারে সাধারণ ওয়েস্টার্ন লুকে লাবণ্য়ময়ী হয়ে সমুদ্রের তীরে জলকেলি করতে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)


শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতে ছবিটি পোস্ট করার পর তাঁর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সমুদ্র সৈকতে যে কেউ হারিয়ে থাকতে পারে’। অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে তাঁর অনুরাগীদের কাছ থেকে। যেখানেই বেশির ভাগ জনই তাঁর রূপের জৌলুসের প্রসংশা করেছেন। বলে রাখা ভাল, ইদানিং মিঠাই ধারাবাহিকে মোদক পরিবারের অন্যতম শত্রু প্রমীলা লাহা’র দলে যোগ দিয়েছেন। যা একেবারেই পছন্দ করেছেন না দর্শকদের একাংশ। কিন্তু এদিনের সোশ্যাল মিডিয়া পোস্ট যে অভিনেত্রীর অগণিত ভক্তদের মন জয় করতে পেরেছে, তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর