fbpx
Monday, September 26, 2022

Sourav Chatterjee: জামাইবাবুকে জড়িয়ে ধরে আদৃত! রাজীবের জন্মদিনে সিডের শুভেচ্ছা বার্তা মন কাড়ল নেটিজেনদের

জামাইবাবু রাজীবকে জন্মদিনের শুভেচ্ছা জানাল সিড মিঠাই, শুভেচ্ছা বার্তায় কী বলল তাঁরা? দেখে নিন।

জনপ্রিয়তার লড়াইয়ে সব সময়ই এগিয়ে মিঠাই। ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় যে দর্শকরা একে সেরার সেরা ধারাবাহিকের খেতাব দিয়েছেন। ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তার পিছনে একটি কারণ হল মোদক পরিবারের সদস্যরা। দর্শকদের কথায় মোদক পরিবারের মতো পরিবার খুবই কম চোখে পড়ে। এটিই একমাত্র ধারাবাহিক যেখানে মুখ্য চরিত্রদের মতোই জনপ্রিয় হল পার্শ্ব চরিত্ররা। এই ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় পার্শ্ব চরিত্র হল রাজীব, যিনি শুরু থেকেই সকল দর্শকদের হাসিয়ে এসেছেন। আর আজ সেই রাজীব অর্থাৎ সৌরভ চট্টোপাধ্যায়ের ( Sourav Chatterjee ) জন্মদিন।

সিডের দিদি শ্রী এর স্বামী রাজীব। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে ঘর জামাই হয়েই থেকে গেছে রাজীব। কম সময়ের মধ্যেই দর্শকদের প্রিয় চরিত্র হয়ে উঠেছে রাজীব। আর আজ তাঁর জন্মদিনের মতো এই বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে দেখা গেল তাঁর অনস্ক্রিন শ্যালক সিড অর্থাৎ আদৃতকে। ধারাবাহিকের মূল চরিত্র আদৃত নিজের সোশ্যাল মিডিয়ায় রাজীব অর্থাৎ সৌরভ চট্টোপাধ্যায়কে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছে, যা দেখে হৃদয় গলেছে নেটিজেনদের।

img 20220910 180603

এদিন একটি ছবি পোস্ট করেছেন আদৃত, যেখানে দেখা গিয়েছে রাজীবকে পিছন থেকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবির নিচে লিখেছেন,“শুভ জন্মদিন দাদা, পৃথিবীর সমস্ত খুশি যেন তুমি পাও, আর আরও জীবনে সফল হও।” এছাড়াও সৌরভকে নিজের জীবনে পেয়ে যে আদৃত ধন্য, সেটাও জানান অভিনেতা। তাঁর কথায়, “আমার পাশে সব সময় থাকার জন্য অনেক ধন্যবাদ, তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি।” হল্লাপার্টির ক্যাপ্টেনের উদ্দেশ্যে আদৃতের এরূপ পোস্ট দেখে অনেক খুশি হয়েছেন অনুরাগীরা।

শুধু সিড নয়, আদরের প্রিয় জামাইবাবুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেনি মিঠাইও। নিজের সোশ্যাল মিডিয়া থেকে রাজীব তথা সৌরভের একটি ছবি স্টোরিতে দিয়ে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা লিখেছে,“ শুভ জন্মদিন ঘর জামাইবাবু”। সিড এবং মিঠাইয়ের তাঁদের জামাইবাবুর প্রতি এরূপ ভালবাসার প্রশংসা করেছেন অনুরাগীরা। এছাড়াও সৌরভ চট্টোপাধ্যায়ের ভক্তরাও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

google-news-icon

লেটেস্ট খবর