fbpx

Mithai: মোদক পরিবারে নয়া চমক! মিঠাইয়ের সঙ্গে মাঠে নামছেন এই অভিনেতা

মিঠাই পরিবারের দুঃখের দিন কাটিয়ে ফিরেছে খুশির মেজাজ। সদ্য মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে মিঠাই। সারা পরিবার এই আনন্দে মেতে উঠেছে। ওদিকে মিঠাইয়ের শত্রুদেরও খুঁজে বেড়াচ্ছে পুলিশ। একাধিক বিয়ে হয়েছে মিঠাই পরিবারে দেওর স্যান্ডি-পিঙ্কি,শ্বশুর সমরেশ ও অনুরধা। রুদ্র নীপার বিয়েতেই ঘটেছিল দুর্যোগ। ফলে নব দম্পতির ছড়াছড়ি মোদক পরিবারে। এতজন যুগলের মাঝে একাই কাটাতে হচ্ছে সিডের বৌদিমনি ‘তোর্সা’কে। পরিবারে নতুন সদস্যরা যুক্ত হলেও হারিয়ে গিয়েছেন বেশ কয়েকজন পুরানো সদস্যরা। এখন ভরা ভর্তি সংসারে সকলেই চাইছেন সমস্ত সদস্যদের মিলিয়ে দিতে। দুর্যোগ কেটে যেতেই তাই সুখবর মিঠাই পরিবারে। আসতে চলেছেন পরিবারের পুরানো সদস্য। কে তিনি?

আসলে যুগলদের মিলন মেলায় তোর্সা’কেও একা দেখতে চাইছেন না দর্শক। সেই টানেই ফিরছেন সোম, অর্থাৎ মোদক পরিবারের বড়ো ছেলে। দীর্ঘদিন মোদক পরিবারে দেখা যায়নি তাকে। শোনা গেছে সে বাইরে কাজের সূত্রে রয়েছে। শেষ সোমকে দেখা গিয়েছিল। পিঙ্কি স্যান্ডির বিয়েতে। তারপরেই উধাও। আসলে সোম ওরফে ধ্রুব বাংলা সিরায়ালে অন্যতম জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি জি বাংলার অন্যতম ধারাবাহিক পিলুতেই চুটিয়ে অভিনয় করছিলেন তিনি। পিলুর ‘মল্লার’ ও একটি নেগেটিভ চরিত্র। তার অসাধারণ অভিনয়ের জন্য যেমন প্রশংসিত হচ্ছেন তেমন ই মল্লার বসু মল্লিকের একঘেয়ে জেদের জন্য মোটেই পছন্দ করেন না।


এবার আবার দেখা যাবে সোমকে, তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সম্প্রতি শু্যটিং সেটে মিঠাই ওরফে সৌমিতৃষার সঙ্গে রিলস ভিডিওতে দেখা যাচ্ছে তাকে। দুর্দান্ত নেচে তাক লাগিয়ে দিয়েছেন সোম আর মিঠাইরানি। তবে পিলুর অভিনয় কি ছেড়ে দিলেন অভিনেতা তা জানা যাচ্ছে না? তবে কি মল্লারকে আর দেখা যাবে না? হতাশ পিলুর দর্শক। তবে মিঠাই পরিবার তাদের সোম দাকে ফিরে পেয়ে আনন্দে উৎফুল্ল।

google-news-icon

লেটেস্ট খবর