fbpx

Mithai: বিরাট ঝড় পেরিয়ে নতুন সকাল, মনোহরায় মিঠাইয়ের হাত ধরেই পা রাখল সিদ্ধেশ্বর

মনোহরা ফিরে পেল মোদক পরিবার, তবে কি সত্যি করেই বিপদের কালো মেঘ কেটে গেল মোদক পরিবার থেকে?

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিক জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই চমকপ্রদ ধারাবাহিকের প্রসঙ্গ উঠলেই দর্শকদের মনে যে নামটা সবার আগে উঠে আসে তা আর কেউ নয়, জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। ইদানিং বেশ কিছু সপ্তাহ এই বাংলা ধারাবাহিক বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করে রেখেছিল। যদিও এর অন্যতম কারণ, ধারাবাহিকের অভিনীত দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র ( Soumitrisha Kundu ) অসাধারণ অভিনয়।

তবে সম্প্রতি বেশ কিছু সপ্তাহ যাবৎ এই বাংলা ধারাবাহিকে কেন্দ্র করে এক অদ্ভুত বিষন্নতা কাজ করছিল দর্শকদের মাঝে। কারণ, ওমি আগরওয়ালের মৃত্যুর পর তাঁর ভাই আদিত্য আগরওয়াল এসেছেন মোদক পরিবারের উপর বদলা নিতে। এমণকী প্রমীলা লাহা’র সঙ্গে হাত মিলিয়ে গোটা মোদক পরিবারের থেকে আদিত্য ছিনিয়ে নেয় মনোহরা। যার পর মিঠাই এবং গোটা হল্লা পার্টি গিয়ে ওঠেন একটি ছোট্ট ভাড়া বাড়িতে। সম্ভবত তাঁর একটা প্রভাব এসে পড়ে সাপ্তাহিক টিআরপি তালিকাতেও। কারণ, একটা দীর্ঘ সময় শীর্ষ স্থানে থাকার পর মিঠাই আচমকাই তালিকায় চতুর্থ স্থানে নেমে আসে এই ধারাবাহিক। যার পর স্বাভাবিক ভাবেই মিঠাই অনুরাগীদের একটা অংশে তুমুল আলোচনার সূত্রপাত ঘটে।

14c52

কিন্তু হয়তো এইবার তাঁদের এই আলোচনার সমাপ্তি ঘটতে চলেছে এবং শীঘ্রই মোদক পরিবারে ফিরে আসতে চলেছে সুদিন। কারণ, প্রমীলা লাহা’র চক্রান্ত ফাঁস করে মিঠাই এবং সিড। এমনকী মূল চক্রী প্রমীলা লাহা’র সাদরেগ গোজুকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা। যদিও সে আবার আরও একজনের উপর দোষ চাপিয়ে দেয়। কিন্তু আসল অপরাধী ধরা না পড়লেও মনোহরা ফিরে পায় মোদক পরিবারের সদস্যরা। সম্প্রতি সংশ্লিষ্ট চ্যানেল জি বাংলা তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে। যেখানে দেখা গিয়েছে, মনোহরাতে সিদ্ধার্থ এবং সমরেশের হাত ধরে গৃহপ্রবেশ করছেন মোদক পরিবারের দাদু-ঠাম্মি।


আর অপর দিকে মনোহরাতে জাগজমকের সঙ্গে পুজোর আয়োজন করছেন মোদক পরিবারের ছোটরা। কিন্তু পরিবারের সকলে সেখানে থাকলেও, উপস্থিত ছিল না মিঠাই স্বয়ং। কিন্তু কোথায় গিয়েছিলেন তিনি? নেটমাধ্যমে প্রকাশিত প্রোমোতে দেখা গিয়েছে, মোদক পরিবারের সকলে যখন মিঠাইরানিকে নিয়ে উদ্বিগ্ন তখন মিঠাই তাঁর অনস্ক্রিন বড়জা তোর্সা’কে সঙ্গে নিয়ে গৃহপ্রবেশ করেন। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিয়োটি পোস্ট করা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী অনুরাগীদের কাছ থেকে ইতিমধ্যে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী মনে করা হচ্ছে, মোদক পরিবারের উপর দিয়ে এখনও বিপদের কালো মেঘ কাঁটেনি। কারণ ফের এক নতুন ষড়যন্ত্র করতে শুরু করেছেন প্রমীলা লাহা। যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি ফের এক নতুন চমক আসতে চলেছে এই ধারাবাহিকে?

google-news-icon

লেটেস্ট খবর