fbpx

Mithai: ‘মিঠাই’ ম্যাজিকে আর ভরছে না মন! পুজোর পরই চ্যানেলে বিদায় ঘন্টা বাজবে সৌমিতৃষা-আদৃতের

মিঠাই ( Mithai ) প্রেমীদের জন্য সম্ভাব্য দুঃসংবাদ। সূত্রের খবর, চলতি মাসের শেষে শেষ হবে মিঠাই ধারাবাহিক। পুজোর আমেজের মধ্যেই নেমে এল চিন্তার কালো মেঘ। টানা দেড় বছর সাফল্যের রথ টেনে নিয়ে যাওয়ার পর এবার শেষের পথে হাঁটতে চলেছে ‘মিঠাই’ ধারাবাহিক। মিঠাই ধারাবাহিকের প্রোমো যেমন কম আসছে, তেমনই যেন ছন্দপতনের স্পষ্ট ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে মিঠাইয়ের জনপ্রিয়তা এই ধারাবাহিককে টিকিয়ে রাখতে পারে কিনা সেটাই দেখার।

বাংলা ধারাবাহিকে রীতিমতো যুগান্তর এনেছিল ‘মিঠাই’ ধারাবাহিক। অভিনেতা অভিনেত্রীদের দক্ষ অভিনয়ের পাশাপাশি এক পারিবারিক যৌথ ছবিতে মজে ছিল সিরিয়াল প্রেমীরা। বাংলা ধারাবাহিকের একঘেঁয়ে কূটকাচালি থেকে মুখ ফিরিয়ে নেওয়া দর্শকরা মিঠাইয়ের মিষ্টত্বের টানে টেলিভিশন মুখী হয়েছিলেন। টানা ৫৩ সপ্তাহের বেশি সময় ধরে বাংলা সেরা ধারাবাহিকের খ্যাতি ধরে রেখেছিল মিঠাই। কিন্তু সময়ের স্বাভাবিক নিয়মেই ক্রমশই গল্পের সুতো আলগা হচ্ছে। আর তাতেই টি আর পির পারদ ক্রমশ তলানিতে। মৌখিক ভাবে সৌমিতৃষা ও আদৃত দুই মুখ্য নায়ক নায়িকা জুটির ভক্ত সংখ্যা বিপুল হলেও, দর্শক ধারাবাহিক থেকে ক্রমশ আগ্রহ হারাচ্ছে। আর সে জন্যই বিভিন্ন সূত্র মারফত জানা যাচ্ছে, পুজোর পরই শেষ হতে পারে মিঠাই ধারাবাহিক।
img 20220920 181252

ইতিমধ্যেই প্রথম সারির সংবাদ মাধ্যমে এই ঘোষণা হয়েছে। বেশ কিছু সিরিয়াল প্রেমী পেজে এই খবর রটে গিয়েছে। বিয়ে, আর শত্রুতার একঘেঁয়ে গল্পে এখন বেশ বিরক্ত সিরিয়াল ভক্তরা। নতুন পরিবর্তন না আনলে দর্শক হৃদয় হারাবেন , এমন দাবি অনেকের। কিছুদিন আগেই মিঠাইয়ের মুখে শোনা যায়, ধারাবাহিক শেষ তো হবেই। যার শুরু আছে তার শেষ আছে। হঠাৎ সেই কথা শুনে দর্শক মহলেও নেমেছে শোকের ছায়া। কেউ অনশন তো কেউ খুব আহত হয়েছে।

গত সপ্তাহে ‘মিঠাই’-এর নম্বর এখন অনেকটাই কমে গিয়েছিল। প্রথম তিন ছেড়ে সোজা পঞ্চম। তাদের টিআরপি ছিল ৬.৬। যদিও মিঠাইয়ের অভিনেতারা বরাবারই দাবি করেন এই রেটিং তাঁদের খুব একটা প্রভাবিত করে না। আর এই নম্বর বলছে তাঁরাও খুব একটা দর্শক মনে প্রভাব ফেলতে পারছেন না। তাই উঠছে ধারাবাহিক বন্ধের জল্পনা। মিঠাই ম্যাজিক কি সত্যি শেষ? তা জানতে পুজো শেষের অপেক্ষা করতেই হবে।

google-news-icon

লেটেস্ট খবর