fbpx

Mithai: গণেশ পুজোতেই দোষীকে ধরার প্রতিজ্ঞা, সিধাই কি পারবে প্রমীলাকে হারিয়ে ‘মনোহরা’য় ফিরে যেতে?

প্রত্যুষা সরকার, কলকাতা: বিপদ যেন পিছুই ছাড়তে চায় না সিদ্ধার্থ-মিঠাই। একের পর এক বিপদ এসেই চলেছে মোদক বাড়ির উপর। আর সেই সব বিপদ কাটিয়ে আবার নতুন ভাবে পথ চলা শুরু করছে সিদ্ধার্থ-মিঠাই ( Mithai )। তবে বাড়ির লোক আর হল্লা পার্টি পাশে না থাকলে হয়তো এত কিছু একা সামলাতে পরত না উচ্ছেবাবু। এখনও কঠিন লড়াই লড়ছে মিঠাই এবং তার পরিবার। ‘মনোহরা’ ফিরে পাওয়ার লড়াই। কী করে এই লড়াই জিতবে তাঁরা? কী করেই বা আবার মোদক পরিবারকে ফিরিয়ে আনবে সিদ্ধার্থ-মিঠাই।

প্রসঙ্গত, মোদক বাড়িতে ( Mithai ) সোনা পাওয়ায় বাড়ি ছেড়ে দিতে হয়েছে গোটা মোদক পরিবারের লোককে। বাড়ি ছেড়ে অন্য একটি বাড়িতে কোনও রকমে আশ্রয় নিয়েছে তাঁরা। তবে এত বিপদেও মনোবল হারাতে নারাজ মোদক পরিবার। এত সমস্যার মধ্যেও মিলেমিশে রয়েছে তারা। নতুন ওই বাড়িটিকে একেবারে সুন্দর করে সাজিয়ে তুলেছে মিঠাই এবং তার হল্লা পার্টি।

img 20220907 184443

আর সেখানেই আচমকা আবির্ভাব প্রমীলার। ফের নিজের কার্যসিদ্ধির চেষ্টা করে সে। হুমকি দেয় মোদক পরিবারকে। ‘মনোহরা’ বিক্রি করে বহুতল তৈরিরও পরামর্শ দেয় সে। কিন্তু প্রমীলাকে ফিরিয়ে দেয় মিঠাই ( Mithai )। বুঝিয়ে দেয়, তাঁরা দমে যায়নি। মনোহরা থেকে বেরিয়েছে ঠিকই কিন্তু মনোহরা ফিরে পাওয়ার এই লড়াইয়ে পরাজয় স্বীকার করতে নারাজ তাঁরা।

img 20220907 184743

মিঠাইয়ের আশঙ্কাই ঠিক হল। প্রমীলা সাহার পাঠানো লোক কল মিস্ত্রির ছদ্মবেশে ‘মনোহরা’য় সোনা লুকিয়ে রেখে গিয়েছিল। এ বার তাকেই গণেশ পুজোয় দেখতে পায় সিদ্ধার্থ। এবার ধুমধাম করে গণেশ পুজো করার সিদ্ধান্ত নেয় মিঠাই ( Mithai )। সেই পুজোতেই আমন্ত্রিত ছিল প্রমীলা সাহা। পুজো মণ্ডপেই সেই কল মিস্ত্রিকে দেখতে তাঁর পিছু নেই সিদ্ধার্থ। কিন্তু শেষমেশ তাঁকে খুঁজে বার করতে অসফল হয় সিদ্ধার্থ। সিডের চোখে ধুলো দিতে পালিয়ে যায় সে।

img 20220907 184844

এদিকে দীর্ঘ সময় ধরে সিদ্ধার্থকে দেখতে না পেয়ে চিন্তায় পরে যায় মিঠাই। বাড়ি ফিরে তাই স্ত্রীর সঙ্গে খুনসুটি করে মান ভাঙানোর চেষ্টা করে সিড। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। হল্লা পার্টির আসরে আচমকাই হাজির তোর্সা। প্রমীলার হয়ে কথা বলতে গিয়ে অপমানিত হয় সে। অন্যদিকে, তদন্তের কারণে মোদক পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। সিদ্ধার্থের বোনেদের গয়না পরে সাজতে হয় মিঠাইকে। আর তা দেখেই বেজায় মন খারাপ সিডের। সিদ্ধার্থ-মিঠাই ( Mithai ) কি পারবে প্রমীলাকে হারিয়ে ‘মনোহরা’য় ফিরে যেতে? কী হতে চলেছে মিঠাইয়ের নতুন পর্বে জানতে হলে দেখতে হবে ধারাবাহিক, ‘মিঠাই’।

google-news-icon

লেটেস্ট খবর